Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

মিঠু হত্যার বিচার দাবিতে স্মারকলিপি দিয়েছে খুলনা বিএনপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৭, ২৯ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মিঠু হত্যার বিচার দাবিতে স্মারকলিপি দিয়েছে খুলনা বিএনপি

খুলনা : খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠু ও তার দেহরক্ষী নওশের গাজী হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুলনা জেলা প্রশাসক ও রেঞ্জ ডিআইজির মাধ্যমে সরকারের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি।

সোমবার বেলা ১১ টায় জেলা প্রশাসক আমিন উল আহসান ও দুপুর ১২ টায় রেঞ্জ ডিআইজি মোঃ দিদার আহম্মেদ এই স্মারকলিপি গ্রহন করেন।

জেলা বিএনপির সভাপতি এ্যাড. এস এম শফিকুল আলম মনা এবং মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কেসিসির মেয়র মনিরুজ্জামান মনি স্মরাকলিপিতে স্বাক্ষর করেছেন।

স্মারকলিপিতে বলা হয়, জেলার জনপ্রিয় নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠু ও নওশের গাজীকে ২৫ মে বৃহস্পতিবার রাতে ডিবি পোশাক পরিহিত খুনীরা তার বাসভবনের সামনে অফিসে প্রবেশ করে গুলি চালিয়ে হত্যা করে।

ভয়ার্ত পরিবশে সৃষ্টি করে প্রকাশ্যে ফিল্মি স্টাইলে তিন মটর সাইকেলে আসা ৯ খুনী হত্যাকান্ড ঘটিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়।

এরআগে এই খুনীরা মিঠুর পিতা সরদার আবুল কাশেম, পরে তার ভাই আবু সাঈদ বাদলকেও গুলি করে হত্যা করে। এই দুই হত্যা মামলার বাদী ছিল সরদার আলাউদ্দিন মিঠু।

ধারবাহিক এই হত্যাকান্ডকে একটি পরিবারকে শেষ করার জন্য ঠান্ডা মাথার পরিকল্পিত হত্যা বলে অভিযোগ করা হয়। স্মারকলিপিতে অবিলম্বে খুনীদের গ্রেফতারে কার্যকর ব্যবস্থা গ্রহন, অস্ত্র উদ্ধার, খুনীদের বিচার ও মিঠুর পরিবারকে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।

সেই সাথে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রভাবমুক্ত থেকে নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালনের দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, আমীর এজাজ খান, ডাঃ গাজী আব্দুল হক, শেখ মোশারফ হোসেন, মোল্লা মোশারফ হোসেন মফিজ, মহিবুজ্জামান কচি, জি এম কামরুজ্জামান টুকু, ইউসুফ হারুন মজনু, কে এম হুমায়ুন কবির, শামসুজ্জামান চঞ্চল, শেখ ইমাম হোসেন, আব্দুল মান্নান মিস্ত্রি, আব্দুর রহমান, সাইমুন ইসলাম রাজ্জাক, আতাউর রহমান রনু, মাওলানা আব্দুল গফফার, মাহবুবুর রহমান প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer