Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

‘মায়ের মতো ভালোবাসা দিয়ে দেশের সেবা করছেন প্রধানমন্ত্রী’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:১৩, ২৫ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘মায়ের মতো ভালোবাসা দিয়ে দেশের সেবা করছেন প্রধানমন্ত্রী’

ছবি: পিআইডি

ঢাকা : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সব শ্রেণি পেশার মানুষকে ভালোবাসেন মায়ের মতন। তিনি বলেন, মার কাছে সন্তান দুর্বল হোক, অন্ধ বা পঙ্গু বা সবল হোক, যা-ই হোক মা, মা-ই। সেই মায়ের মতো ভালোবাসা দিয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

রোববার পাবনার ঈশ্বরদী সাহাপুরে দারিদ্র্যবিমোচন ও সামাজিক উন্নয়ন সংস্থা সাহাপুর বঙ্গবন্ধু স্মৃতি বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নিজস্ব উদ্যোগে দুঃস্থ পরিবারকে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী ও আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মতো করে বয়স্ক, বিধবা, পঙ্গু, স্বামী পরিত্যক্তাদের কথা আগে কোনো সরকারই ভাবেননি। একমাত্র জননেত্রী শেখ হাসিনা এ শ্রেণির মানুষের দুঃখ, দুর্দশা বুঝতে পেরেছিলেন এবং বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে গরীব, দুঃখী ও দুঃস্থদের সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। এর আগে কোনো রাষ্ট্র পরিচালনাকারী দুঃস্থদের এমনভাবে সহায়তার হাত বাড়াননি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দারিদ্র্যবিমোচনে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে বাংলাদেশ।

এসময় মন্ত্রী ৪ শত দুস্থ, প্রতিবন্ধী পরিবারের প্রত্যেকের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সেমাই, ৫০ টাকার মসল্লা ও নগদ ৩০০ টাকা বিতরণ করেন।

সাহাপুর বঙ্গবন্ধু স্মৃতি বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের আজীবন সদস্য মো. সাদেক আলী বিশ্বাসের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer