Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

‘মানুষ পরিবর্তন চায়, কিন্তু পরিবর্তন মানে বিএনপি নয়’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩১, ২৩ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ১৬:৪০, ২৩ সেপ্টেম্বর ২০১৭

প্রিন্ট:

‘মানুষ পরিবর্তন চায়, কিন্তু পরিবর্তন মানে বিএনপি নয়’

ঢাকা : আওয়ামী লীগ ও জাতীয় পার্টিই দেশে সুস্থ রাজনৈতিক পরিবেশ ও সুশাসন নিশ্চিত করতে পারবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে পার্টির গাজীপুরের কালীগঞ্জ শাখার নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

এরশাদ বলেন, দেশের রাজনীতি অত্যন্ত ঘোলাটে। নির্বাচনে যদি বিএনপি আসে তাহলে ভয়াবহ পরিস্থিতি হবে। জানমালের নিরাপত্তা থাকবে না। মানুষ পরিবর্তন চায়, কিন্তু পরিবর্তন মানে বিএনপি নয়।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, মিলিটারি থেকে যারা রাজনীতিতে আসে, তাদের টিকতে দেওয়া হয় না; মেরে ফেলা হয় কিংবা নির্বাসিত করা হয়। আমি বেঁচে আছি, দেশে আছি এবং রাজনীতি করছি। এটা পৃথিবীর ইতিহাসে বিরল। এর কারণ- আমাদের ওপর দায়িত্ব দিয়েছেন আল্লাহপাক। দেশকে, দেশের মানুষকে একটি সুন্দর আগামীতে নিয়ে যাওয়ার দায়িত্ব।

এই দায়িত্ব যদি পালন না করতে পারি, আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে। মনে রেখ, দেশে দল থাকবে দুটি- আওয়ামী লীগ এবং জাতীয় পার্টি।

এরশাদ বলেন, দেশের অবস্থা ভালো না। সব জায়গায় লুটপাট চলছে। এখন মানুষ আর আওয়ামী লীগ-বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। আগামী নির্বাচন হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। আমি যখন ক্ষমতায় ছিলাম দেশের মানুষ তখন সুখে-শান্তিতে ছিল। এখন আর মানুষ শান্তিতে নেই। দেশের কোথাও স্বস্তি নেই। মানুষ আজ দিশেহারা হয়ে পড়েছে। বর্তমানে বাংলাদেশে রোহিঙ্গারা প্রবেশ করেছে।

আমরা তাদেরকে মানবিকভাবে স্থান দিয়েছি। তবে সরকারের উচিত খুব দ্রুত তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া। তাদেরকে তাদের দেশে ফেরত পাঠানো সরকারের বড় চ্যালেঞ্জ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer