Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বিরাট-আনুশকার বিয়ের ছবি মার্কিন ম্যাগাজিনে বিক্রি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:১৮, ১৩ ডিসেম্বর ২০১৭

আপডেট: ১২:২০, ১৩ ডিসেম্বর ২০১৭

প্রিন্ট:

বিরাট-আনুশকার বিয়ের ছবি মার্কিন ম্যাগাজিনে বিক্রি

ফাইল ছবি

ঢাকা : বহুদিনের কল্পনা আর জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সেই মহেন্দ্রক্ষণের সাক্ষী হলেন পুরো বিশ্ব। দীর্ঘদিন ধরে চলা নাটকের অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

সোমবার ইতালির তাসকানি রিসোর্টে হিন্দু রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সব আনুষ্ঠানিকতা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ঘরোয়া পরিবেশে হয়েছে ভারতীয় অধিনায়ক ও বলিউড ললনার মালাবদল।

দুই ভুবনের দুই বাসিন্দার বিয়ের খবর প্রকাশিত হবার পর ছবির বন্যায় ভেসে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম। ভক্ত-সমর্থক থেকে শুরু করে যে যেভাবে পারছেন এই জুটির বিয়ের ছবি শেয়ার করছেন।


এরই মধ্যে শোনা গেলো, বিয়ে, বিয়ের আগে ও পরের নানা রীতি অনুসরণসহ অন্দরের সব ছবি একটি জনপ্রিয় মার্কিন ম্যাগাজিনের কাছে বিক্রি করছেন নব দম্পতি। এ থেকে প্রাপ্ত অর্থ মহৎ কাজে লাগানো হবে। দান করা হবে দাতব্য প্রতিষ্ঠানে।

অতীতে দুই সুপারস্টারকে বহুবার প্রাণির প্রতি দরদ দেখাতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, বিয়ের ছবি বিক্রির অর্থ প্রাণি সেবায় ব্যয় করতে কোনো দাতব্য প্রতিষ্ঠানে দান করবেন তারা।

বিয়েপর্ব শেষে দিল্লি ও মুম্বাইতে রিসেপশন পার্টির আয়োজন করবেন বিরাট-আনুশকা। ২১ ডিসেম্বর রানমেশিন ও ২৬ ডিসেম্বর বিউটি কুইনের পক্ষ থেকে পার্টি দেয়া হবে। এ

ই সেলিব্রেটি দম্পতিকে আশীর্বাদ জানাতে পার্টিতে উপস্থিত হওয়ার কথা শচীন টেন্ডুলকার, যুবরাজ সিং, শাহরুখ খান, আমির খানসহ ক্রীড়া ও রূপালি জগতের রথী-মহারথীরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer