Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বিকেএসপি’তে হাই পারফরমেন্স ট্রেনিং প্রোগ্রাম-২০১৭ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৬, ১৮ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বিকেএসপি’তে হাই পারফরমেন্স ট্রেনিং প্রোগ্রাম-২০১৭ অনুষ্ঠিত

ছবি: বহুমাত্রিক.কম

সাভার : বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’তে হাই পারফরমেন্স ট্রেনিং প্রোগ্রাম-২০১৭ অনুষ্ঠিত।

বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র অডিও ভিজ্যুয়াল সেন্টারে ক্রীড়া কার্যক্রম বিষয়ক ‘হাই পারফরমেন্স ট্রেনিং প্রোগ্রাম ২০১৭ অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বিকেএসপি’র ১৭টি ক্রীড়া বিভাগের বিভাগীয় প্রধানগণ তাদের বর্তমান প্রশিক্ষণ কার্যক্রমের কলা-কৌশল উপস্থাপন করেন। প্রশিক্ষকগণ হাই পারফরমেন্সের আলোকে ১৭ বিভাগ থেকে ২০৮ জন খেলোয়াড়কে নির্বাচন করেন এবং তাদের জন্য দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ পরিকল্পনা, হাই পারফরমেন্সের জন্য খেলার সামগ্রী ও উচ্চতর প্রশিক্ষক নিয়োগের প্রয়োজনীয়তার বিষয়গুলো তুলে ধরেন।

বিকেএসপি’র মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষজ্ঞ ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় দলের কোচ মো. সারোয়ার ইমরান, সাইফ স্পোর্টিং ক্লাব লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. নাসির উদ্দিন চৌধুরী, সাইফ স্পোর্টিং ক্লাব লি. এর এ্যাসিস্টেন্ট কোচ মি. রিয়ান, বাংলাদেশ ফুটবলফেডারেশনের (বাফুফে)’র টেকনিক্যাল এ্যান্ড স্ট্রাটেজিক্যাল ডিরেক্টর মি. পল স্মোলি।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের পরিচালক (প্রশিক্ষণ) মো. মোশারফ হোসেন মোল্লা। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ লে. কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু, ভারপ্রাপ্ত উপ-পরিচালক (ক্রীড়া বিজ্ঞান) মিসেস নুসরাৎ শারমীন, সকল বিভাগের প্রশিক্ষক ও শিক্ষক এবং হাই পারফরমেন্স ট্রেনিং প্রোগ্রামের নির্বাচিত খেলোয়াড় প্রমূখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer