Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বন্দুকযুদ্ধে ৯ জেলায় ১১ মাদক ব্যবসায়ী নিহত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩, ২২ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বন্দুকযুদ্ধে ৯ জেলায় ১১ মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা : সারা দেশে নয় জেলায় তথাকথিত বন্দুকযুদ্ধে সোমবার রাতের বিভিন্ন সময়ে ১১ ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলিশের সঙ্গে এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এর মধ্যে কুমিল্লার অরণ্যপুরে দুজন, নীলফামারিতে দুজন এবং নেত্রকোনা, নারায়ণগঞ্জ, ফেনীর লেমুয়া, ব্রাহ্মণবাড়িয়া, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা, দিনাজপুর, চট্টগ্রামের বায়েজিদে একজন করে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে।

র‍্যাব ও পুলিশের পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে, নিহতরা সবাই মাদক ব্যবসায়ী। ‘বন্দুকযুদ্ধের’ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

সরকারের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চালানোর ঘোষণা দেওয়া হয়েছে। এরপর থেকে প্রতি রাতেই মাদক ব্যবসায়ীরা তথাকথিত বন্দুকযুদ্ধে নিহত হচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, এ অভিযান চলবে।

গণমাধ্যমে প্রকাশিত তথ্য থেকে জানা গেছে, গত এক সপ্তাহে সারা দেশে ২২ ব্যক্তি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এর মধ্যে গত রোববার চারজন এবং গতকাল সোমবার নয়জনসহ মোট ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া গত ১৫ মে দুজন, ১৭ মে তিনজন, ১৮ মে একজন, ১৯ মে তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে আজ মঙ্গলবার আরও ১১ জন নিহতের খবর এল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer