Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

নেপালে ৩য় বাংলাদেশ এক্সপো শুরু ১৭ জানুয়ারি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:০২, ১৬ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নেপালে ৩য় বাংলাদেশ এক্সপো শুরু ১৭ জানুয়ারি

ঢাকা : আগামী ১৭ জানুয়ারি থেকে নেপালের রাজধানী কাঠমুন্ডুতে শুরু হচ্ছে ৩য় বাংলাদেশ এক্সপো ২০১৭। কাঠমুন্ডুর ভ্রুকুটিমন্ডপ এক্সিভিশন হলে ৫ দিনব্যাপি বাংলাদেশী পণ্যের এই একক বাণিজ্য মেলায় রেডিমেইড গার্মেন্ট, শাড়ী, কনজিউমার প্রডাক্ট, ইলেকট্রনিক সামগ্রী, সিরামিক, ফুড প্রোডাক্ট, চামরাজাত পণ্য, টিস্যু পেপার, বেকারী , শিক্ষা প্রতিষ্ঠান সহ নানা প্রতিষ্ঠান অংশ নিবে।

শনিবার কাঠমুন্ডুস্থ রিপোটার্স ক্লাবে বাংলদেশ দূতাবাস কর্তৃক এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে রাষ্ট্রদূত মাশফী বিনতে সামস জানান, আগামী ১৭ থেকে ২১ জানুয়ারি ভ্রুকুটিমন্ডপ এক্সিভিশন হলে ৫ দিনব্যাপি বাংলাদেশী পণ্যের একক বাণিজ্য মেলা দেশিয় উদ্যোক্তাদের জন্য নতুন দ্বার উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। ইভেন্টে দেশের বেসরকারি এয়ার লাইন ই্উ এস বাংলা এয়ার লাইনস্ পার্টনার হিসেবে যুক্ত হয়েছে।

তিনি জানান, মেলায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নেপালের সাপ্লাই মন্ত্রনালয়ের মন্ত্রী দীপক ভোহ্রা। এই মেলা বাংলাদেশী পণ্যের নেপালে বাজারজাত করণে বিশেষ ভূমিকা রাখবে বলে রাষ্ট্রদূত আশা প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব (ট্রেড প্রমোশন) মো: মাহবুব -উল হক, এক্সপো এর ইভেন্ট মেনেজমেন্ট কোম্পানি ইউটার্ন এর সিইও সাইরাস কামরুল এবং ইভেন্টের এয়ার লাইন পার্টনার ইউএস বাংলার স্থানীয় প্রতিনিধি, কাঠমুন্ডস্থ বিভিন্ন জাতীয় দৈনিকের সংবাদকর্মীরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer