Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

নবম ওয়েজ বোর্ডে গঠনের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩১, ১০ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নবম ওয়েজ বোর্ডে গঠনের দাবিতে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি

ছবি : পিআইডি

ঢাকা : নবম ওয়েজ বোর্ডে গঠনের দাবিতে সাংবাদিকরা মঙ্গলবার  সচিবালয়ের সামনের অবস্থান কর্মসূচি পালন করেছে।

আগামী ১২ অক্টোবর একই স্থানে অবস্থান কর্মসূচি পালন করা হবে।

মঙ্গলবার সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত (বিএফইউজে) বাংলাদেশ ফডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে)-এর পূর্ব ঘোষিত এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।

বিএফউইজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল বলেন, নবম ওয়েজ বোর্ড গঠনের দাবিতে আগামী ১২ অক্টেবরের পর ১৫ অক্টোবর থেকে একই স্থানে প্রতিদিন অবস্থান কর্মসূচি পালন করা হবে।

ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী পরিচালনায় অবস্থান কর্মসূচির চলাকালে নবম ওয়েজ বোর্ড গঠনের বিভিন্ন দিক উল্লেখ করে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক, বিএফইউজে’র সাবেক মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া, ডিইউজে’র সাবেক সভাপতি কাজী রফিক, বিএফইউজে’র সদস্য নূরে জান্নাত আখতার সীমা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মুরসালীন নোমানী, ডিইউজে’র নেতা আখতার হোসেন ও মাহমুদুর রহমান খোকন প্রমুখ।

সভায় বিএফইউজে’র নেতৃবৃন্দ বলেন, সংবাদপত্র ও গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠন ও ৫৭ ধারা বাতিলের দাবিতে সারাদেশে সাংবাকিরা আজ রাজপথে নামতে বাধ্য হয়েছে।

অবস্থান কর্মসূচিতে সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে প্রিন্ট মিডিয়ার সঙ্গে ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াকেও অন্তর্ভুক্ত করে নবম ওয়েজ বোর্ড ঘোষণা করার দাবি জানান।

বুধবার বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন ও ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স নবম ওয়েজ বোর্ড গঠনের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল পালন করবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer