Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

ধামরাইয়ে প্রশ্নপত্র ফাঁস : দুই পরীক্ষার্থী বহিস্কার

ধামরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪০, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ধামরাইয়ে প্রশ্নপত্র ফাঁস : দুই পরীক্ষার্থী বহিস্কার

ধামরাই : ঢাকার ধামরাইয়ে মোবাইল ফোনে এসএসসি পরীক্ষার জীব-বিজ্ঞান বিষয়ের প্রশ্নপত্র পাওয়ায় দুই পরীক্ষার্থীকে বহিস্কারসহ তাদেরকে থানায় সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে।

জানা গেছে, উপজেলা সদর ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থী এবং সাভার উপজেলার শিমুলিয়া এসপি হাই স্কুলের দুই শিক্ষার্থী আবু বক্কর সিদ্দিক ও তন্নি সাহাসহ কয়েকজন মিলে পরীক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগেই পরীক্ষা কেন্দ্রের পাশেই ইজি বাইকে বসে মোবাইল ফোন দেখছিল।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার আইরিন সুলতানা অন্য একটি বিদ্যালয়ের প্রশ্ন নিয়ে ওই রাস্তা দিয়ে যাচ্ছিল। এসময় বিষয়টি তার নজরে আসলে তাদের কাছ থেকে মোবাইল দুটি নিয়ে নেয়।

সেইসাথে পরীক্ষার্থী আবু বক্কর সিদ্দিক ও তন্নি সাহাকে কেন্দ্রের ভেতরে ডেকে এনে মূল প্রশ্নের সাথে তাদের মোবাইল ফোনে থাকা প্রশ্নের সাথে পুরোপুরি মিল খুজে পায় কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা।

পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আবুল কালামকে অবহিত করলে তিনি ওই পরীক্ষার্থীদের বহিস্কারের নির্দেশ দেন। এবং থানায় সোপর্দ করেন। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মাদ রিজাউল হক দিপু বলেন, উপরের নির্দেশনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer