Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

দৈনিক প্রভাতফেরি ও দ্য রিপোর্ট সম্পাদকের পিতৃবিয়োগ

কাজী রকিবুল ইসলাম

প্রকাশিত: ০২:১২, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দৈনিক প্রভাতফেরি ও দ্য রিপোর্ট সম্পাদকের পিতৃবিয়োগ

ছবি : বহুমাত্রিক.কম

যশোর : যশোর থেকে প্রকাশিত দৈনিক প্রভাতফেরির সম্পাদক ফকির শওকত এবং ঢাকা থেকে প্রকাশিত দ্যা রিপোর্ট টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক তৌহিদুল ইসলামের পিতা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক কর্মকর্তা কাউসার উদ্দিন ফকির (৮৮) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

শুক্রবার দুপুরে তিনি যশোর শহরের উপশহর ই ব্লকের নিজ বাসভবনে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পর বিকেল পৌনে চার দিকে জরুরি বিভাগে নিয়ে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

কউসার উদ্দিন ফকির স্ত্রী, পাঁচ ছেলে, এক মেয়েসহ আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
কওসার উদ্দিন ফকির দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। কিছুদিন আগে পড়ে গিয়ে তার কোমরের হাড় ভেঙে যায়। তখন থেকে তিনি শয্যাশায়ী ছিলেন।

কউসার ফকিরের মৃত্যুসংবাদ শুনে যশোরের সংবাদকর্মী ও স্বজনরা তার বাসভবনে যান। তারা শোকসন্তপ্ত পরিবার-সদস্যদের প্রতি সমবেদনা জানান। শনিবার বাদজোহর উপশহর ই ব্লক জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে উপশহর কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার বড় ছেলে ফকির শওকত দৈনিক প্রভাত ফেরির সম্পাদক। তিনি প্রেস ক্লাব যশোরের সভাপতি ও সম্পাদক, অবিভক্ত সাংবাদিক ইউনিয়ন ও সাংবাদিক ইউনিয়ন যশোর এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। আরেক ছেলে তৌহিদুল ইসলাম মিন্টু দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক। শিল্পী মোজাই জীবন সফরী মরহুম কওসার ফকিরের আরেক ছেলে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer