Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

দেশের রাজনীতিকে বিষাক্ত করে তুলছে বিএনপি : কাদের

নারায়ণগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ১৬:০৬, ২২ জুলাই ২০১৭

আপডেট: ১৬:৫৩, ২২ জুলাই ২০১৭

প্রিন্ট:

দেশের রাজনীতিকে বিষাক্ত করে তুলছে বিএনপি : কাদের

নারায়ণগঞ্জ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি লেভেল প্লেয়িং ফিল্ড চায়, কিন্তু নিজেরাই উস্কানিমূলক ও ব্যক্তিগত বিদ্বেষপূর্ণ বক্তব্য প্রদান করে দেশের রাজনৈতিক অবস্থাকে বিষাক্ত করে তুলছে।

শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজায় টাচ্ এন্ড গো সিস্টেমে টোল আদায়ের নতুন পদ্ধতির উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এদেশের রাজনীতিতে পালিয়ে যাওয়ার রেকর্ড একমাত্র বিএনপিরই আছে। অন্য কোন দলের পালিয়ে যাওয়ার রেকর্ড নেই। তাদের এক নেতা আর রাজনীতি করব না বলে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গিয়ে আজ পর্যন্ত দেশে ফেরেন নি। এখন তারা ভিত্তিহীন কিছু বিষয়ে ব্যক্তিগত আক্রমন ডেকে এনেছে।

বরিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, এ ব্যাপারে প্রশাসন ব্যবস্থা নেবে। স্থানীয় আওয়ামী লীগ নেতা আইনজীবী ওবায়েদ উল্লাহ সাজুকে কারন দর্শানোর জন্য ১৫ দিনের সময় দেয়া হয়েছে। এর মধ্যে তিনি উপযুক্ত জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্তভাবে বহিস্কার করা হবে।

সেতুমন্ত্রী জানান, দেশে এই প্রথমবারের মতো টাচ এন্ড গো পদ্ধতিতে টোল আদায়ের সিস্টেম চালু করা হয়েছে। এই পদ্ধতি ব্যবহারের ফলে মহাসড়কে যানজটসহ বাড়তি ঝামেলা ও সব ধরণের জটিলতার সমাধান হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক পরিবহন বিভাগের সচিব এম এ এস ছিদ্দিক, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান, হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer