Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

দক্ষিণ সুরমা অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:৪৫, ১৮ আগস্ট ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দক্ষিণ সুরমা অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন

সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলায় দায়িত্বরত অনলাইন সাংবাদিকদের অধিকার আদায় ও স্বার্থরক্ষা, পেশাগত মানোন্নয়ন এবং ঐক্যের বন্ধন অটুট রাখার লক্ষে দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকমের প্রধান সম্পাদক আফরোজ খান-কে সভাপতি ও নিউজ বাংলা ২৪ বিডি.কমের সিলেট ব্যুরো প্রধান রাশেদুল হোসেন সোয়েব-কে সাধারণ সম্পাদক হিসাবে নির্বার্চিত করা হয়।

বুধবার বিকালে দক্ষিণ সুরমার কদমতলী পয়েন্টে অবস্থিত আজাদ শপিং কমপ্লেক্সের ২য় তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় উপস্থিত অনলাইন পত্রিকার সংবাদকর্মীদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সিনিয়র সহ-সভাপতি এম এ মালেক (সম্পাদক-সিলেট টোয়েন্টিফোর নিউজ ডটকম), সহ-সভাপতি আহসান হাবিব (সম্পাদক- ডেইলি সিলেটের খবর ডটকম), সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম (সিলেট প্রতিনিধি-নিউজ গার্ডেন ২৪ ডটকম), কোষাধক্ষ্য রায়হান আহমদ(সম্পাদক- ইত্যাদি নিউজ ২৪ ডটকম), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাবেদুল ইসলাম দিদার (সিনিয়র রিপোর্টার-সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাবেদ আহমদ এমরান (স্টাফ রিপোর্টার-বাংলা নিউজ ২৪. টুডে), প্রচার ও প্রকাশনা সম্পাদক আলতাফুর রহমান আনসার (নির্বাহী সম্পাদক-সিলেট প্রেস ২৪ ডটকম), নির্বাহী সদস্য ছয়েফ খান (দক্ষিণ সুরমা প্রতিনিধি-আজকের সিলেট ডটকম) বদরুল ইসলাম ইমন (সিলেট প্রতিনিধি- জিনেট টিভি) প্রমুখ।

দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবে ৩১ আগস্ট পর্যন্ত নতুন সদস্য অর্ন্তভূক্ত করা হবে। -বিজ্ঞপ্তি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer