Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

জামিন পেলেন নতুন সময়ের নির্বাহী সম্পাদক আহমেদ রাজু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৩০, ৩ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

জামিন পেলেন নতুন সময়ের নির্বাহী সম্পাদক আহমেদ রাজু

ঢাকা : তথ্য প্রযুক্তি আইনে ওয়ালটনের করা মামলায় জামিন পেয়েছেন নতুন সময় ডটকমের নির্বাহী আহমেদ রাজু। বুধবার ঢাকা মহানগর হাকিম আহসান হাবিবের আদালত ওই মামলায় তাকে জামিন দেন।

আহমেদ রাজুর আইনজীবী মো. তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, রমনা থানায় তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আদালত তাকে জামিনের নির্দেশ দিয়েছেন। তবে তার বিরুদ্ধে দায়ের করা চাঁদাবাজির আরেকটি মামলায় তিনি রিমান্ডে রয়েছেন।

গত রোববার রাতে রমনা থানায় তথ্যপ্রযুক্তি আইনে করা একটি মামলায় আহমেদ রাজুকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাকে এ মামলায় একদিনের রিমান্ড দেয় আদালত।

এদিকে আহমেদ রাজুকে হয়রানি বন্ধ ও তার মুক্তি দাবি করেছে সাংবাদিক সংগঠনগুলো। গত ২৩ এপ্রিল নতুনসময়ডটকম-এ ‘ওয়ালটন মোবাইল ক্রেতাদের গলার কাঁটা’ শিরোনামে এবং ২৪ এপ্রিল ‘ওয়ালটন মোবাইলের ভোগান্তি, ক্ষোভে উত্তাল ফেসবুক’ শিরোনামে দুটি প্রতিবেদন প্রকাশ করা হয়।

পরে গত শনিবার রমনা থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন ওয়ালটন গ্রুপের আইন বিভাগের সহকারী পরিচালক টি এম আব্দুল্লাহ আল ফুয়াদ।

এ মামলায় অনলাইনভিত্তিক সংবাদমাধ্যম নতুনসময় ডটকমের সম্পাদক শওগাত হোসেন, নির্বাহী সম্পাদক আহমেদ রাজু ও ডেইলি শেয়ার বিজ-এর নিজস্ব প্রতিবেদক নিয়াজ মাহমুদ সোহেলকে আসামি করা হয়।

পরদিন রোববার পল্টন থানায় চাঁদাবাজি ও হুমকি দেয়ার অভিযোগে নতুনসময় ডটকমের শওগাত হোসেন, আহমেদ রাজু ও বিপণন কর্মকর্তা সালাহ উদ্দিনের বিরুদ্ধে আরেকটি মামলা করেন ওয়ালটন গ্রুপের সহকারী পরিচালক রবিউল ইসলাম।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer