Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ : আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১১, ৭ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আশুলিয়ায় সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ : আটক ১

সাভার : আশুলিয়ায় একটি কিন্ডার গার্টেন স্কুলের সাত শিশু শিক্ষার্থী ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই স্কুলের মালিক আমির হোসেনকে আটক করেছে পুলিশ।

আশুলিয়ার কুরগাঁও এলাকার আমির মডেল স্কুলের প্রধান শিক্ষক ও মালিক আমির হোসেন বিরুদ্ধে সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষনের এ অভিযোগ উঠে। ধর্ষিতা সাত শিশুর বয়স ৮ থেকে ১২ বছরের মধ্যে।

অভিযুক্ত আমির হোসেন নরসিংদী জেলার বেলাব থানাধীন বাটের চর এলাকার জিন্নত আলীর ছেলে এবং আশুলিয়ার কুরগাঁও এলাকায় ভাড়া থেকে আমির মডেল স্কুল স্বামী স্ত্রী মিলে চালাতো।

শুক্রবার সকালে ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলের এক শিশু শিক্ষার্থীকে খোকন তার কক্ষে ডেকে নেয়। পরে তার কক্ষের দড়জা বন্ধ করে ওই শিশুকে ধর্ষন করে। পরে ধর্ষিত ওই শিশু বাড়িতে গেলে রক্তক্ষরণ হয়। বিষয়টি শিশুর মায়ের নজরে আসলে ঘটনা জানতে চায় এবং শিশুটি সকল ঘটনা বলে দেয়।

ঘটনা জানাজানি হলে ওই স্কুলের আরো ছয়জন শিক্ষার্থী তাদের পরিবারের কাছে একই অভিযোগ করে। পরে ধর্ষিতার পরিবার থানায় অভিযোগ করলে বৃহস্পতিবার রাতেই আমির মডেল টাউন স্কুলের প্রধান শিক্ষক ও মালিক খোকন মিয়াকে আটক করে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মো. মহসিনুল কাদির জানান, ঘটনায় এক শিক্ষার্থীর মা বাদী হয়ে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তকে আটক করা হয়েছে। এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer