Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৫, ২৬ সেপ্টেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

গাজীপুর : গাজীপুর মহানগরীর টঙ্গীতে স্ত্রী রত্না বেগম (৩০) কে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী ফারুক হোসেন (৫১) যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সাথে আসামীকে ১০হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের স্বশ্রম কারাদন্ডের আদেশ দেন।

সোমবার দুপুরে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ কারাদন্ডাদেশ প্রদান করেন।

কারাদন্ডপ্রাপ্ত ফারুক হোসেন (৫১) গাজীপুর মহানগরীর টঙ্গী থানাধীন হাজীর বস্তি এলাকার জীবন ড্রাইভারের ছেলে এবং নিহত রত্না মহানগরীর টঙ্গী তমিজশাহ মাজার এলাকার আবু ইউসুফের মেয়ে।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গত ২০১০ সালের ২ আগস্ট ভোর রাতে ফারুক মারপিট এবং শ্বাসরোধ করে রত্নাকে হত্যা করে। খবর পেয়ে পরের দিন সকালে নিহতের বাবা ইউসুফ মেয়ের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রত্নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় এবং নিহতের বাবা ইউসুফ বাদী হয়ে টঙ্গী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

নিহতের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর রত্নার স্বামী ফারুক হোসেনকে আসামী করে ফের টঙ্গী মডেল তানায় একটি হত্যা মামলা দয়ের করেন রত্নার বাবা ইউসুফ।

মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল বাশার তদন্ত শেষে ফারুকের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

দীর্ঘ শুনানি শেষে সোমবার দুপুরে আদালত আসামি ফারুককে যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করেন।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন গাজীপুর আদালতের পিপি অ্যাডভোকেট মো. হারিছ উদ্দিন আহমদ এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান আকন্দ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer