Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

গণমুখ সম্পাদককে ওসির হুমকি ‘আপনি তো পড়ে যাবেন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩১, ৮ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গণমুখ সম্পাদককে ওসির হুমকি ‘আপনি তো পড়ে যাবেন’

গাজীপুর : গাজীপুর থেকে প্রকাশিত ‘দৈনিক গণমুখ’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যাপক আমজাদ হোসেনকে মোবাইল ফোনে হুমকি দিয়েছেন জেলার কালিগঞ্জ থানার ওসি আলম চাঁন। ওই পুলিশ কর্মকর্তা জ্যেষ্ঠ এই সাংবাদিককে হুমকি দিয়ে বলেছেন, ‘আপনি তো পড়ে যাবেন’।

এ ঘটনায় জেলার বৃহত্তর সাংবাদিক সমাজ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ওই ওসির অপসারণ দাবি করেছেন। গাজীপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক প্রতিবাদ সভায় এ দাবি করেন সাংবাদিক নেতারা।

বৃহস্পতিবার বিকালে গাজীপুর প্রেস ক্লাবে সিনিয়র সহ-সভাপতি মো. মাহ্ফুজুল হকের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম নজরুল ইসলামের সঞ্চালনায় এই প্রতিবাদ সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, গাজীপুর প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মনিরুজ্জামান, সাবেক সভাপতি মো.মুজিবুর রহমান, দৈনিক মুক্ত বলাকার সম্পাদক ও প্রকাশক আলমগীর হোসেন, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মো.লাবীব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান, রাহিম সরকার, মো.নজরুল ইসলাম আজাহার, রুহুল আমিন, সৈয়দ মোকছেদুল আলম লিটন প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলম চাঁনের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়। অন্যথায় পরবর্তীতে আরোও কঠিন কর্মসূচি ঘোষণা দেওয়া হবে বলেও জানানো হয়।

গণমুখ সম্পাদককে হুমকির নিন্দা জানিয়ে গাজীপুর প্রেস ক্লাবে প্রতিবাদসভায় সাংবাদিক নেতারা

গণমুখ পত্রিকার সম্পাদক আমজাদ হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে জেলা কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁন মুঠোফোনে তাকে হুমকি দেন। এসময় ওই ওসি বলেন, আপনি তো পড়ে যাবেন।

আমজাদ হোসেন একজন প্রবীণ সাংবাদিক, কবি, লেখক ও সাহিত্যিক। তিনি গাজীপুর প্রেস ক্লাবের যুগ্ম প্রতিষ্ঠাতা, বাংলা একাডেমির সদস্য ও গাজীপুর প্রিন্ট মিডিয়া এ্যাসোসিয়েশনের সভাপতি। দেশ বিদেশে অসংখ্যবার সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer