Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

খুলনায় বিএনপি নেতা হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫২, ২৭ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

খুলনায় বিএনপি নেতা হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

খুলনা : জেলা বিএনপির সাংগঠলিক সম্পাদক ফুলতলা উপজেলার সাবেক চেয়ারম্যান মরদার আলাউদ্দিন মিঠু দেহরকাষীসহ খুর হওয়ার ঘটনায় শনিবার বিকেলে মামলা হয়েছে।

সরদার আলাউদ্দিন মিঠুর ছোট ভাই রাজ সরদার বাদী হয়ে অজ্ঞাতনামা ৮/৯জন উল্লেখ করে জোড়া হত্যাকান্ডের এই মামলাটি দায়ের করেছেন।

গত শুক্রবার রাতে আটককৃত সন্দেহভাজন ২ যুবককে মামলায় আটক গ্রেফতার দেখানো হয়েছে। এদিকে মিঠু হত্যার ঘটনায় খুলনায় আহুত অর্ধদিবস হরতাল ঢিলেঢালাভাবে পালিত হয়েছে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাদুজ্জামান মুন্সী জানান, বিএনপি নেতা মিঠু হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদি হয়েছেন মিঠুর ছোট ভাই রাজ সরদার।

এতে কারও নাম উল্লেখ করা হয়নি। হত্যাকান্ডের সাথে যুক্ত থাকার সন্দেহভাজন হিসেবে আটক ইমরুল শেখ (২৭) ও রকিবুল ইসলাম (৩০)কে গ্রেফতার দেখান হয়েছে। থানায় দায়েরকৃত ২৯ নম্বর মামলার তদন্তকারী তদন্তকারী কর্মকর্তা ওসি নিজেই। তিনি বলেন, একই ঘটনায় ২জন নিহত হয়েছেন তাই পৃথক মামলা করার প্রয়োজন নেই।

এদিকে, খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ফুলতলা উপজেলার সাবেক চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠু এবং তার দেহরক্ষী নওশের গাজী হত্যার প্রতিবাদে খুলনায় শনিবার ভোর ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত ঢিরেঢালাভাবে হরতাল পালিত হয়েছে। হরতালের সমর্থনে বিএনপি এবং ছাত্রদল-যুবদল-স্বেচ্ছাসেবক দল নগরীতে পৃথক পৃথক ভাবে কালো পতাকা হাতে মিছিল করে।

হরতাল চলাকালে নগরীতে দোকানপাট বিপনী বিতান, ব্যবসা প্রতিষ্ঠান ছিল বন্ধ। যানবাহন চলাচল ছিল সীমিত। শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস হয়নি। অফিস ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের প্রধান ফটক ছিল বন্ধ। সকাল ১০ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে করে বিএনপি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer