Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কাশিমপুর কারাগারের ৫ কারারক্ষী বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৩, ২২ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কাশিমপুর কারাগারের ৫ কারারক্ষী বরখাস্ত

গাজীপুর : কারাগারের ভেতর মাদক ব্যবসা ও সেবনের অভিযোগে কাশিমপুর কারাগার-১, কারাগার-২ ও হাইসিকিউরিটি কারাগারের ৫ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

শুক্রবার দুপুরে সংশ্লিষ্ট কারা কর্তৃপক্ষরা বিষয়টি নিশ্চিত করেছেন।

কাশিমপুর কারাগার-১ এর জেল সুপার সুব্রত কুমার বালা জানান, বৃহস্পতিবার কাশিমপুর কারা কমপ্লেক্সের ভেতর কারারক্ষী মুস্তাকিনের (নম্বর-১৩১০৪) বাসা থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সে মাদক সেবনের সঙ্গে জড়িত থাকায় তাকে বরখাস্ত করা হয়েছে। তবে তার বিরুদ্ধে মামলা হয়নি।

হাইসিকিউরিটি কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, মাদক সেবনের অভিযোগ পাওয়ায় কারারক্ষী রকিবুল (নম্বর-১২৪৬৯), কারারক্ষী আল-মামুন (নম্বর-১৩৭২৩) এবং কারারক্ষী মজনু মিয়াকে (নম্বর-১১৯১৬) সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছিল।

কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার প্রশান্ত কুমার বনিক জানান, বৃহস্পতিবার কয়েদী শহিদুল ইসলামের কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে কারারক্ষী আজিজার রহমান (নম্বর-১৩৮২৯) ইয়াবা ট্যাবলেটগুলো দিয়েছে বলে জানায়। এক পর্যায়ে কারা কমপ্লেক্সের ভেতর আজিজার রহমানের বাসা থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে ইয়াবা ট্যাবলেট ও আজিজারকে জয়দেবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কারাগারের ভেতর মাদক ব্যবসার অভিযোগে কারারক্ষী আজিজারকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer