Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে জঙ্গিবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৪৯, ২৪ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কমলগঞ্জে জঙ্গিবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালি

ছবি : বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : মৌলভীবাজারের কমলগঞ্জে জঙ্গি ও মাদক বিরোধী ১৫ কিলোমিটার ব্যাপি সাইকেল র‌্যালি ও পরে কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে এক যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জের আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের সামাজিক সংগঠন ‘স্বজন’-এর উদ্যোগে সাইকেল র‌্যালি ও কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে এক যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।

রোববার আদমপুর ইউনিয়নের নঈনারপার বাজারে তিন শতাধিক বাই সাইকেল র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি। সাইকেল র‌্যালিটি ১৫ কিলোমিটার পথ অতিক্রম করে দুপুরে কমলগঞ্জ পৌরসভায় সমাপ্ত হয়।

জঙ্গি ও মাদক বিরোধী সাইকেল র‌্যালিটিকে বরণ করে নেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রওশনুজ্জামান সিদ্দিক ও কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ।

পরে পৗরসভা অডিটরিয়ামে পৌরসভার মেয়র জুয়েল আহমদের সভাপতিত্বে সাংবাদিক সাব্বির এলাহীর সঞ্চালনায় অনুষ্ঠিত জঙ্গ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রওশনুজ্জামান সিদ্দিকি।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি, অধ্যক্ষ হেলাল উদ্দিন, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল হাসান, সাংবাদিক মুজিবুর রহমান, প্রণীত রঞ্জন দেবনাথ ও সাংবাদিক বিকুল চক্রবর্তী প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer