Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৮, ২৩ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম

ঢাকা : ক্যারিবীয় দ্বীপপুঞ্জে গেল বছর হয়ে যাওয়া হারিকেন ঝড় ইরমা ও মারিয়ায় বিধ্বস্ত স্টেডিয়ামের পুন:নির্মানের অর্থ তোলার জন্য একটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটারদের বিপক্ষে বিশ্ব একাদশ মাঠে নামবে ঐ ম্যাচে।৩১শে মে ইংল্যান্ডের লর্ডসে আয়োজিত হবে ম্যাচটি।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল সোমবার বাংলাদেশের ক্রিকেটার তামিম ইকবাল ও সাকিব আল হাসানকে বিশ্ব একাদশের ঐ দলে ডেকেছে।

বিশ্ব একাদশের হয়ে আরো খেলবেন - পাকিস্তানের শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, শ্রীলংকার থিসারা পেরেরা, আফগানিস্তানের রশিদ খান। এই দলটির অধিনায়ক ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ওয়েন মরগ্যান।২০১০ সালে লর্ডসে একই টেস্টে অর্ধশতক ও শতক হাঁকানো তামিম বলেন, আইসিসির বিশ্ব একাদশে সুযোগ পেয়ে তিনি বেশ খুশি। তিনি বলেন - "ওয়েস্ট ইন্ডিজ বিশ্ব ক্রিকেটতে যা দিয়েছে তা অতুলনীয়। ক্রিকেট যদি তাদের কিছুটা ফিরিয়ে দিতে পারে তবে সেটা হবে খুবই বিশেষ কিছু।"

এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের দলটির নেতৃত্ব দেবেন কার্লোস ব্র্যাথওয়েট। ক্রিস গেইল, মারলন স্যামুয়েলস ও স্যামুয়েল বদ্রিও এই দলে আছেন। আর ডোপিং এর নীতি ভঙ্গ করার শাস্তি কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন আন্দ্রে রাসেল।বিশ্ব একাদশ এখনো সম্পূর্ণ হয়নি, আরো কিছু ক্রিকেটার যোগ দেবেন এই দলে।

বিবিসি বাংলা 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer