Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ঈদের আগে-পরে ৯ দিন ২৪ ঘণ্টা সিএনজি স্টেশন খোলা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৪২, ২২ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ঈদের আগে-পরে ৯ দিন ২৪ ঘণ্টা সিএনজি স্টেশন খোলা

ঢাকা : ঈদে ঘরমুখী মানুষের যাত্রা স্বাভাবিক ও নির্বিঘ্ন রাখতে ঈদের আগের ও পরের চার দিনসহ ৯ দিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। জানালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়ায় দ্বিতীয় মেঘনা সেতুর নির্মাণ সাইটে ‘ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ’ বিষয়ক এক সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ঈদের দিন, তার আগের চারদিন এবং পরের চারদিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। এটা আমাদের সিদ্ধান্ত। বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর সঙ্গে কথা হয়েছে। হয়ত তিনি বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন।

কাদের বলেন, ঈদের ছুটি শুরুর কয়েক দিন আগে থেকেই মহাসড়কে শুরু হয়ে যাবে ঈদযাত্রার ভিড়। যেখানে যেখানে রাস্তা সংস্কার দরকার, সেটা এরমধ্যেই করতে হবে। এ কারণে ৮ জুনের মধ্যে সব রাস্তার প্রস্তুতি সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, সড়কের বিপরীত দিকে যেন কেউ কোনো গাড়ি চালাতে না পারে। সে মন্ত্রী-এমপি-ভিআইপি যেই হোক। উল্টো পথে গাড়ি চালালেই জরিমানা করা হবে। আইন অমান্যকারীকে জরিমানা করতে হাইওয়ে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

তিনি বলেন, যানজট নিরসনে কোনো রকম অবহেলা ছাড় দেয়া হবে না। রাস্তায় গাড়ি থামিয়ে কোনো রকম চাঁদাবাজি বরদাস্ত করা হবে না।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer