Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

আগৈলঝাড়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদান

আগৈলঝাড়া প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪৩, ২৮ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আগৈলঝাড়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদান

ছবি: বহুমাত্রিক.কম

আগৈলঝাড়া : বরিশালের আগৈলঝাড়ায় বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সংস্থার নির্বাহী পরিষদ সভাপতি জেমস রিপন বাড়ৈর সভাপতিত্বে সংস্থার হলরুমে উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা পরিষদের সংরক্ষিত সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার।

সভায় বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি শিক্ষক সুনীল কুমার বাড়ৈ, কনসালটেন্ট পরেশ চন্দ্র সরকার, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি অপূর্ব লাল সরকার, কোষাধ্যক্ষ রনজিৎ বৈদ্য প্রমুখ। সংস্থার নির্বাহী পরিচালক বদিউল আলম তার বক্তব্যে বলেন, বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা’র যাত্রা শুরু থেকে প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মেধা বিকাশ, দক্ষতা উন্নয়ন, শিক্ষা উপকরণ বিতরণ, শিক্ষা সহায়তা প্রদান ও প্রাথমিক রিহ্যাবিলিটেশন সেবা প্রদান করে আসছে।

সভায় বক্তারা বলেন, একটি আত্মনির্ভরশীল জাতি গঠনের জন্য প্রতিবন্ধী শিশুদের মানব সম্পদে পরিণত করতে হবে এবং বন্ধুসুলভ পরিবেশে তাদের আদর্শ শিক্ষায় বড় করতে হবে। আলোচনা শেষে আগৈলঝাড়া, উজিরপুর ও কোটালীপাড়া উপজেলার ৩০জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer