Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

আইইউটি’র আন্তর্জাতিকীকরণে গভর্নিং বোর্ডের গুরুত্বারোপ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৫৬, ২০ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আইইউটি’র আন্তর্জাতিকীকরণে গভর্নিং বোর্ডের গুরুত্বারোপ

ঢাকা : ওআইসি (অর্গানাইজেশন অফ ইসলামিক কো-অপারেশন) পরিচালিত ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজির (আইইউটি) ৪২তম গভর্নিং বোর্ডের সভায় আন্তর্জাতিকীকরণের গুরুত্বারোপ করা হয়েছে।

শুক্রবার শহরের একটি পাঁচ তারকা হোটেলে এ সভায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, আইইউটি’র গভর্নিং বোর্ডের চেয়ারম্যান ডঃ মোহাম্মাদ সাইদ আল-আলাম আলজাহারানী।

সভায় আইইউটি’র উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর ছাড়াও উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ সোহরাব হোসাইন, নাইজেরিয়ান প্রতিনিধি ব্যারিস্টার ইয়াকুব আহমেদ ডানফোলতি, মালয়েশিয়ান প্রতিনিধি ইউটিইএম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দাতুক ডঃ শাহরিন বিন শহিব, বাংলাদেশে তুরস্কের রাষ্ট্রদূত দেভরিম অজতুর্ক এবং বাংলাদেশে অবস্থিত ইউএ দূতাবাসের প্রতিনিধি।

সভায় আরও উপস্থতি ছিলেন ওআইসি’র সহকারী মহাসচিব রাষ্ট্রদূত মোহাম্মদ নাঈম খান ও ওআইসি’র অ্যাডমিন ও ফাইন্যান্সের মহাপরিচালক ফাহাদ আল দাক্কান।

বোর্ড ২০১৮ সালের আর্থিক বছরের বাজেটের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিকীকরণ নীতি সহ অনেক বিষয় নিয়ে আলোচনা করে এবং এই বিশ্ববিদ্যালয় টিকে সত্যিকার অর্থে সারা বিশ্বের রোল মডেলে পরিণীত করতে জোর তাগিত প্রদান করে।

বোর্ড আরও আশা করে যে সকলের আন্তরিক প্রচেষ্টায় আইইউটি সামনের বছরগুলোতে সাফল্যের একটি নতুন উচ্চতা অর্জন করতে সক্ষম হবে।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer