Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

‘অপরাধী নেতা-নেত্রীদের রাজনীতি থেকে বাইরে রাখাই চ্যালেঞ্জ’

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৯, ২ ডিসেম্বর ২০১৬

আপডেট: ২৩:০০, ২ ডিসেম্বর ২০১৬

প্রিন্ট:

‘অপরাধী নেতা-নেত্রীদের রাজনীতি থেকে বাইরে রাখাই চ্যালেঞ্জ’

কুষ্টিয়া : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের এই মুহুর্তে চ্যালেঞ্জ হচ্ছে মানুষ পোড়ানোর করিগর, জঙ্গি সমর্থনকারী, হত্যা খুনের চক্রান্তকারী, রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী, দুর্নীতিবাজ-অপরাধী এই সব নেতা নেত্রীদের বাংলাদেশের রাজনীতি প্রক্রিয়া থেকে বাইরে রাখা।

শুক্রবার দুপুরে কুষ্টিয়া মিরপুর মাহমুদা চৌধুরী কলেজে শিক্ষক-শিক্ষিকাদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সব কথা বলেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বৃহস্পতিবার জিয়া চ্যারিটেবল দুর্নীতি সংক্রান্ত মামলায় আদালতে হাজিরা দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের বৃহত রাজনৈতিক দলগুলোর নেতা নেত্রীরা হত্যা-খুনের রাজনীতির সাথে জড়িয়ে পড়েছিল এ সব ঘটনায় যখনই তাদের বিচারের সম্মুখীন করা হচ্ছে তখনই তারা তাদের পিঠের চামড়া বাঁচানোর জন্য নিজেদের ঘায়েল করার অভিযোগ উত্থাপন করছে।

ইনুন বলেন, নেতা-নেত্রীদের মামলার সম্মুখীন করা বিরাজনীতিকরণ নয়, বাংলাদেশকে একটি অপরাধ মুক্ত রাজনীতি তৈরি করার পদক্ষেপ মাত্র।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুর রহমান, সহকারী পুলিশ সুপার কামারুল ইসলাম, অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন, কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। পরে বিকেলে উপজেলার পুটিমারী গ্রামে শুভ বিদ্যুতায়নের উদ্ধোধন করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer