Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

মাঘ ২২ ১৪২৯, সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩

মনোনয়ন বাণিজ্যকারীদের শাস্তির মুখোমুখি হতে হবে: কাদের

নোয়‍াখালী সংবাদদাতা

প্রকাশিত: ১৩:০২, ২২ এপ্রিল ২০১৬

আপডেট: ১৮:৫৫, ২৩ এপ্রিল ২০১৬

প্রিন্ট:

মনোনয়ন বাণিজ্যকারীদের শাস্তির মুখোমুখি হতে হবে: কাদের

নোয়াখালী : ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নে বাণিজ্যকারীদের শাস্তির মুখোমুখি হতে হবে বলে জানিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার নোয়াখালীর মাইজদী বাজারে অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান হওয়ায় তাঁর নির্দেশেই একটি কমিটি করা হয়েছে এবং যাদের বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্য নিয়ে সুনির্দিষ্ট প্রমাণ পাওয়া যাবে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অবশ্যই তাদের শাস্তির মুখোমুখি হতে হবে।

বিএনপির সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি একটি বড় দল হিসেবে জনগণের প্রতি তাদের ভূমিকা ও তার অতীত ঐতিহ্য হারিয়ে ফেলছে। ক্ষমতার রাজনীতির দাবা খেলায় বিএনপি হেরে গেছে। তাই তারা নালিশের ভাঙা রেকর্ড অবিরাম বাজিয়ে যাচ্ছে।’

অনুষ্ঠানে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম অহিদুজ্জামান, ঢাকা ইস্টার্ন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক আবদুল হান্নান চৌধুরী, নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াচ শরীফ প্রমূখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer