Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১০ ১৪৩০, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪

উত্তরা ইউনিভার্সিটিতে আলোচনা-মিলাদ মাহফিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:৪৭, ১১ জুন ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

উত্তরা ইউনিভার্সিটিতে আলোচনা-মিলাদ মাহফিল

ছবি-সংগৃহীত

ঢাকা : পবিত্র রমজান উপলক্ষে রাজধানীর উত্তরা ইউনিভার্সিটি কালচারাল ক্লাব আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উত্তরা ইউনভার্সিটির কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ বেগমের সভাপতিত্বে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম আজিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. ইয়াসমীন আরা লেখা, রেজিস্ট্রার কাজী মহিউদ্দীন ও ট্রাস্টি বোর্ডের সদস্য নাবিদ আজিজ। রমজানের পবিত্রতা নিয়ে আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের ইসলামের স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. এটিএম শামসুদ্দোহা।

আলোচনা পর্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম আজিজুর রহমান বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। উপ-উপাচার্য অধ্যাপক ডক্টর ইয়াসমীন আরা লেখা তার বক্তব্যে শিক্ষার্থীদের ইসলামী মূল্যবোধে জীবন গড়ার আহ্বান জানান।

পরে, দেশ ও জনগণের সমৃদ্ধি এবং বিশ্ব শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরান তেলওয়াত করেন মিসেস সেলিনা সাজ্জাদ। পরে, কালচারাল ক্লাবের সদস্যরা হামদ, নাত ও গজল পরিবেশন করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer