Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ইজতেমা গিয়ে নিখোঁজ নিরাপত্তাকর্মীর খোঁজ মিলেনি ৭ দিনেও

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩৫, ২০ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ইজতেমা গিয়ে নিখোঁজ নিরাপত্তাকর্মীর খোঁজ মিলেনি ৭ দিনেও

গাজীপুর : গাজীপুরের টঙ্গী ইজতেমা ময়দানে বাবার সাথে দেখা করতে এসে নিখোঁজ হয় নিরাপত্তাকর্মী নূর হোসেন (২০)। নিখোঁজের সাত দিন পেরিয়ে গেলেও তার খোঁজ মিলেনি। ঘটনায় নিখোঁজ নূর হোসেন এর বাবা ফজলুল হক ১৭ জানুয়ারি টঙ্গী থানায় একটি সাধারণ ডায়েরী (৭৯৮) করেন।

নিখোঁজ নূর হোসেন খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানাধীন একস্যতা গ্রামের ফজলুল হকের ছেলে এবং উত্তরাস্থ জসিম উদ্দিন রোডের জনৈক কালাম এর বাড়িতে ভাড়া থেকে উত্তরা রাজলক্ষী উত্তরা ব্যাংকের নীচে ম্যাক্স সিকিউরিটি গার্ড এ চাকুরি করতো।

থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরি থেকে জানা যায়, গত ১৪ জানুয়ারি সকাল ১০টার দিকে নিখোঁজ নূর হোসেন তার বাবা ফজলুল হকের সাথে ইজতেমা ময়দানের ২২ নম্বর খিত্তায় দেখা করতে আসে। সেখান থেকে উত্তরাস্থ তার বাসায় যাওয়ার কথা বলে চলে আসে। কিন্তু সেদির সে তার ওই বাসায় এবং গ্রামের বাড়িতেও যায়নি। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ নূর হোসেন এর বর্ণনা. গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ফিট ৬ইঞ্চি, মূখমন্ডল লম্বাটে, বাম চোখের উপর সাদা দাগ আছে, পড়নে নীল ও সবুজ রংয়ের শার্ট এবং জিন্সের প্যান্ট ছিল। যদি কোন ব্যক্তি তার সন্ধান দিতে পারেন তাহলে তাকে পুরস্কৃত করা হবে। যোগাযোগ সাগর আহাম্মেদ, গাজীপুর- ফোন-০১৭১৬০২২৫৯৮ এবং ০১৬১১০০৪৫৯০।

এব্যাপারে টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার জানান, ঘটনায় নিখোঁজের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer