Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সুশান্ত সবকিছু অনেকদিক থেকে চিন্তা করতেন : সাইকিয়াট্রিস্ট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:২৯, ২০ জুন ২০২০

প্রিন্ট:

সুশান্ত সবকিছু অনেকদিক থেকে চিন্তা করতেন : সাইকিয়াট্রিস্ট

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পেছনে কারণ খতিয়ে দেখছে পুলিশ। এজন্য বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

সম্প্রতি সুশান্তের সাইকিয়াট্রিস্ট কেরশি চাওলার জবানবন্দি নিয়েছে বান্দ্রা পুলিশ। জবানবন্দিতে এই অভিনেতার ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি। এমনটাই জানিয়েছে ব্রেকিং বুম।

নিউজ পোর্টালটির প্রতিবেদনে জানানো হয়েছে, কেরশি চাওলা পুলিশকে জানিয়েছেন, সুশান্তের সঙ্গে তার প্রথম দেখা হয় হিন্দুজা হাসপাতালে। সুশান্ত তাকে জানিয়েছিলেন, এক বছর ধরে বিষণ্নতায় ভুগছেন। অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ব্রেকআপের প্রথম এক বছর ভালোভাবেই কাটান। এরপর তার জীবনে কৃতি স্যানন আসে। কিন্তু তাদের সম্পর্ক বেশি দূর আগায়নি।

এই মনোরাগ চিকিৎসক জানান, সুশান্তের জীবনে বলিউডের জনপ্রিয় একজন অভিনেতার মেয়ে আসে। তার সঙ্গে সিনেমার শুটিং করতে গিয়ে ঘনিষ্ঠতা তৈরি হয়। এটি ওই অভিনেত্রীর প্রথম সিনেমা ছিল। কিন্তু ওই অভিনেত্রীর মা বিষয়টি জেনে যাওয়ায় সম্পর্ক ভেঙে যায়।

কেরশির সঙ্গে সুশান্তের তিনবার দেখা হয়েছে। তিনি তাকে প্রয়োজনীয় পরামর্শ দিয়েছেন। এই অভিনেতা তাকে জানিয়েছিলেন, রাতে ঠিক মতো ঘুম হতো না। অদ্ভুত চিন্তা ভাবনা মাথায় ঘুরত।

চিকিৎসকের দেওয়া পরামর্শের পর এক বন্ধুর মাধ্যমে রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের দেখা হয়। রিয়া তখন বারসোভার বাড়িতে থাকতেন। কয়েকদিন পর তিনি রিয়াকে তার বাড়ি আনেন। একসঙ্গে ঘুরতে যান। সুশান্ত চিকিৎসককে জানিয়েছিলেন, রিয়ার আচরণে তার মন খারাপ হতো। রিয়া সব কিছুতেই রাগ করত। সুশান্ত যখন তাদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে, সেটি নিয়েও তাদের ঝগড়া হয়। পরবর্তী সময়ে পোস্টটি মুছে ফেলতে হয়।

এছাড়া সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু সুশান্তকে নাড়া দিয়েছিল। তিনি খুবই শোকাহত হয়ে পড়েছিলেন। কেরশি জানান, সুশান্ত অঙ্কিতাকে অনেক ভালোবাসত এবং কখনোই তাকে ভুলতে পারেননি। ব্রেকআপের পর তার মতো কাউকে আর পায়নি। সুশান্ত জানিয়েছিলেন, অঙ্কিতা তার সব কাজ করে দিতেন। তার যত্ন নিতেন। এরপর তার জীবনে অনেকেই এসেছে কিন্তু কাউকে মনে থেকে ভালোবাসতে পারেননি।

চিকিৎসক আরো জানান, সুশান্ত মনে করতেন, অঙ্কিতার সঙ্গে ব্রেকআপ তার জীবনের সবচেয়ে বড় ভুল। এই অভিনেতার আরো একটি সমস্যা ছিল, তিনি সবকিছু অনেকদিক থেকে চিন্তা করতেন। সম্পর্কের বিষয়ে তিনি সুখী ছিলেন না। তার সঙ্গে সুশান্তের দেখা করার কথা ছিল কিন্তু লকডাউনের কারণে সম্ভব হয়নি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer