Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

সাভারে ট্রাক চাপায় নারীর মৃত্যু

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩২, ৮ এপ্রিল ২০২০

প্রিন্ট:

সাভারে ট্রাক চাপায় নারীর মৃত্যু

ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় মরিয়ম (৩৮) নামের এক নারী পোশাক শ্রমিক ট্রাক চাপায় নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরো একজন। তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকসহ এর চালককে আটক করা হয়েছে।

নিহত মরিয়ম নওগাঁর পত্নীতলা থানার মধইল মানাসি এলাকার ইউসুফ আলীর মেয়ে। তিনি ব্যাংক টাউন এলাকায় ভাড়া থেকে আল-মুসলিম পোশাক কারখানায় চাকুরী করতেন।

পুলিশ জানায়, সকালে বেতনের টাকা তুলে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাসার দিকে যাচ্ছিলেন মরিয়ম। ঢাকা-আরিচা মহাসড়কের সাভার গেন্ডা এলাকায় পৌঁছলে নবীনগরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই পোশাক শ্রমিক মরিয়ম মারা যায় এবং রিকশাচালক গুরুতর আহত হন। পরে আহত রিকশাচালককে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

সাভার থানার উপ-পরিদর্শক পাভেল মোল্লা জানান, মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনায় ট্রাকসহ এর চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer