Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শুক্রবার এনসিবির মুখোমুখি হচ্ছেন দীপিকা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪, ২৫ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

শুক্রবার এনসিবির মুখোমুখি হচ্ছেন দীপিকা

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে যাচ্ছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং অন্যান্য মাধ্যমে উঠে আসা বেশ কিছু প্রশ্নের মধ্যেই শুক্রবার এনসিবির মুখোমুখি হচ্ছেন তিনি।

বলিউডের আরের এক অভিনেত্রী রাকুল প্রীত সিংকেও মাদক কাণ্ডের বিষয় নিয়ে একইদিন জিজ্ঞাসাবাদ করা হবে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদেন বলা হয়েছে।

মাদক কাণ্ডে তাকে তলব করা নিয়ে এখনও মুখ খোলেননি দীপিকা। তবে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে নাগরিক সমাজ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রশ্ন উঠেছে, নরেন্দ্র মোদি সরকারের কৃষি বিলের বিরুদ্ধে দেশ জুড়ে কৃষক বিক্ষোভের ঘোষিত কর্মসূচি থেকে নজর ঘোরাতেই কি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের ডাকা হয়েছে?জানুয়ারিতে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে বামপন্থী ছাত্রদের উপর হামলার প্রতিবাদে দাঁড়িয়েছিলেন দীপিকা। ওই হামলায় অভিযোগের আঙুল উঠেছিল এবিভিপি-র দিকে। সঙ্ঘ পরিবারের রাজনীতির সঙ্গে সেই দূরত্বের কারণেই দীপিকাকে নিশানা করা হচ্ছে কি না, অনেকে সে কথাও তুলেছেন।

শুধু দীপিকাই নন, রাকুল প্রীত সিং, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরদের পরপর তলব করে পুরো বিষয়টিকে বড়সড় মাত্রা দেওয়ার পিছনে কোনও প্রচ্ছন্ন রাজনীতি কাজ করছে কি না, সে প্রশ্নও উঠেছে

এদিকে গোয়ায় শুটিং পর্ব শেষ করে বৃহস্পতিবারই গভীর রাতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বিশেষ বিমানে মুম্বাইয়ে পৌঁছেছেন দীপিকা। সঙ্গে ছিলেন আইনজীবীরাও। প্রভাদেবীতে দীপিকার বাসভবনের বাইরে নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer