Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শাজাহানপুরে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য আহত

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৪, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শাজাহানপুরে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য আহত

বগুড়া: বগুড়া শাজাহানপুর উপজেলায় নির্বাচনী সহিংসতায় তাজুল ইসলাম নামে এক ইউপি সদস্য আহত হয়েছেন। বুধবার ১৩ ফেব্রুয়ারি জানায়ায় মংগলবার রাতে উপজেলার ফুলকোট এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে রাতে উপজেলার ফুলকোট গ্রামের ইসলামী সভায় বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা বিএনপি আহব্বায়ক মোঃ আবুল বাশার। সভায় তিনি নিজেকে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপস্থিত মুসল্লীদের নিকট দোয়া কামনা করেন। তার বক্তব্য শেষ হতেই দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সেখানে হাজির হন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

স্থানীয়রা জানান, বক্তব্য শেষে উপজেলা বিএনপি আহব্বায়ক আবুল বাশার সভাস্থান ত্যাগের সময় বিএনপি নেতা ও আড়িয়া ইউপি সদস্য মোঃ তাজুল ইসলামের সাথে আওয়ামীীগ নেতাকর্মীদের বাক-বিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে শুরু হয় মারপিট। এতে ইউপি সদস্য তাজুুল ইসলাম আহত হয়।

ঘটনার পর থেকে বিএনপি নেতা ও আড়িয়া ইউপি সদস্য তাজুল ইসলাম মোবাইল ফোন বন্ধ করে রাখায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে বিএনপির নির্ভরযোগ্য সুত্র এ তথ্য নিশ্চিত করেছে। অপরদিকে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীর সাথে থাকা দলীয় নেতাকর্মীদের একটি নির্ভর যোগ্য সুত্র মারপিটের ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, বিএনপি নেতাদের উত্তপ্ত ও অসৌজন্যমুলক বক্তব্যের কারনে স্থানীয় জনতা তাদের উত্তম মাধ্যম করেছে। এবিষয়ে তাদের কিছু করার নেই।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer