Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

রোনাল্ডোর সঙ্গে চুক্তি বাতিল করবে ম্যানচেস্টার ইউনাইটেড

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:২৫, ১৫ আগস্ট ২০২২

প্রিন্ট:

রোনাল্ডোর সঙ্গে চুক্তি বাতিল করবে ম্যানচেস্টার ইউনাইটেড

রোনাল্ডো কে দলে রাখা মানে দলের বোঝা বাড়ানো। রোনাল্ডো তাঁর সেরা সময় পার করে এসেছেন। পর্তুগিজ মহাতারকার সেই পুরনো ঝাঁজ আর লক্ষ্য করা জাচ্ছেনা, তাঁর যে বয়স হয়েছে সেটা ভাল ভাবেই অনুভব করতে পারছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কর্মকর্তারা। সেজন্য ক্লাব কর্তৃপক্ষ তার সঙ্গে চুক্তি বাতিল করার কথা ভাবছে।

সংবাদ মাধ্যম স্কাই স্পোর্টস এমনটাই দাবি করেছে। তাদের মতে, এরিক টেন হ্যাগের পরিকল্পনায় আছেন রোনাল্ডো। সিনিয়র এই ফুটবলারকে নিয়ে অন্য তরুণদের সঙ্গে দল প্রস্তুত করতে চান ডাচ কোচ। কিন্তু ক্লাব ছাড়তে চাওয়া সাবেক রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাস ফরোয়ার্ড কোচকে সহযোগিতা করছেন না।

বরং কোচের প্রতি অনাস্থা জ্ঞাপন করছেন তিনি। যা দলের জন্য খারাপ এবং দলকে নেতিবাচক বার্তা দিচ্ছে। রোনালদো প্রীতি ম্যাচে বদলি হওয়ার পরে কোচকে কিছু না জানিয়ে ম্যাচ শেষ হওয়ার আগে মাঠ ছেড়ে চলে যান। তিনি ব্রাইটনের বিপক্ষে হারের পর ক্ষোভ দেখান। ব্রেনফোর্ডের বিপক্ষে হারের পর কোচের সঙ্গে হাত মেলাননি তিনি।

দলের পক্ষ থেকে বলা হয়েছিল, জয় পাওয়া ব্রেনফোর্ড দর্শকদের অভিবাদন জানাতে। সেটাও করেননি তিনি। সব মিলিয়ে রোনাল্ডোর জন্য দলের পরিবেশ নষ্ট হচ্ছে। স্কাই স্পোর্টস জানিয়েছে, ম্যানইউ চেষ্টা করবে রোনাল্ডোর আচরণে পরিবর্তন আনার। তিনি সম্মত না হলে তার সঙ্গে চুক্তি বাতিল করবে ক্লাবটি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer