Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মেসিকে রিলিজ ক্লজের অর্থ শোধ করেই যেতে হবে: লা লিগা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৩৭, ৩০ আগস্ট ২০২০

প্রিন্ট:

মেসিকে রিলিজ ক্লজের অর্থ শোধ করেই যেতে হবে: লা লিগা

লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছেন। কিন্তু বার্সেলোনা আবার রিলিজ ক্লজ ছাড়া তাকে ছাড়তে চায় না। মেসি মনে করছেন, তার চুক্তির শর্ত অনুযায়ী, ফ্রি এজেন্টে ক্লাব ছাড়তে পারবেন তিনি। কিন্তু মেসি-বার্সা সংকটে লা লিগা কর্তৃপক্ষের আবির্ভাব ঘটেছে। ঘটনাও নতুন বাঁক নিয়েছে।

রোববার লা লিগা কর্তৃপক্ষ এক বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছে, রিলিজ ক্লজের শর্ত মেনেই বার্সেলোনা ছাড়তে হবে লিওনেল মেসির। বার্সেলোনার সঙ্গে চুক্তিতে মেসির রিলিজ ক্লজ ধরা আছে ৭০০ মিলিয়ন ইউরো। ক্লাবের অমতে যদি মেসি অন্য কোথায় যেতে চান, তাহলে বার্সাকে ওই অর্থ শোধ করেই যেতে হবে।

লা লিগা কর্তৃপক্ষের এই বিবৃতি বার্সেলোনাকে নিশ্চিতভাবেই চাঙ্গা করে তুলেছে। কারণ তাদের চুক্তিতে সময়ের উল্লেখ নেই বলে সংবাদ মাধ্যম মারফতে জানা গেছে। বার্সা তাই বলছে, ফ্রি এজেন্টে ক্লাব ছাড়ার সময় শেষ। অন্যদিকে মেসি ও তার আইনজীবীরা দাবি করছেন, চুক্তিতে আছে মৌসুম শেষে ক্লাব ছাড়তে পারবে বার্সা।

দুই পক্ষ যখন দুই মেরিতে অবস্থান করছেন তখন স্প্যানিশ সংবাদ মাধ্যম কাদেনা সেরে দিয়েছিল নতুন তথ্য। তারা দাবি করেছিল, চুক্তিতে উল্লেখ আছে, শেষ বছরে ক্লাব ছাড়লে কোন রিলিজ ক্লজ দিতে হবে না। বার্সার সঙ্গে মেসির শেষ বছরের চুক্তিটা ঐচ্ছিক। ইচ্ছা হলে থাকবেন, না হলে অবসরও নিয়ে নিতে পারেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer