Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৩, ১৬ সেপ্টেম্বর ২০২১

প্রিন্ট:

মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’

প্রতীক্ষার অবসান হলো। ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। আনুষ্ঠানিকভাবে মুক্তির ঘোষণা দিয়েছেন সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার।

তিনি জানান, করোনাভাইরাস পরিস্থিতির ক্রমাগত উন্নতি হওয়ায় ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ‘মিশন এক্সট্রিম’র প্রচারণা ব্যাপক আয়োজনে শুরু হবে। শিগগিরই সিনেমার ট্রেলার এবং প্রমোশনাল কন্টেন্ট প্রকাশ করা হবে।

সানী সানোয়ার বলেন, ‘জীবনযাত্রা এখন অনেকটা স্বাভাবিক। পাশাপাশি ব্যাপকভিত্তিক ভ্যাক্সিনেশনও চলছে। এখন শুধু একটি জিনিসই বাকি, আর তা হলো সিনেমা হলে বড় বাজেটের নতুন সিনেমা মুক্তি পাওয়া। এই ঘোষণার মাধ্যমে আমরা সেই কাজটি করতে যাচ্ছি। আশা করছি, সবাই আমাদের পাশেই থাকবেন। করোনার বড় ধাক্কা সামলে আবারও আমরা ফিরে যাব সিনেমার সেই সুদিনে।’

সিনেমাটি মুক্তির ঘোষণায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন আরিফিন শুভ। তিনি বলেন, ‘মিশন এক্সট্রিম’র জন্য নিজেকে ফিট করতে যে পরিশ্রম করেছি, সেটা কখনো ভোলার মতো না। দীর্ঘ ট্রেনিংয়ে লিগামেন্ট পায়ের স্থানচ্যুত হয়েছিল, ছিঁড়েছিল টিস্যুও। সে আঘাতে এখনো কাতরাতে হয়। এসব কষ্ট ভুলে যাব, যখন ‘মিশন এক্সট্রিম’ দেখে দর্শকদের ভালো লাগবে। সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে, এটা খুবই আনন্দের।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। বিগ বাজেটের এ সিনেমার জন্য টানা ৯ মাস পরিশ্রম করেছেন আরিফিন শুভ। বডি ট্রান্সফরমেশন করেছেন তিনি।

যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ। তার সঙ্গে তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্তকে দেখা যাবে।

এ ছাড়া আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer