Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

বিএনপির সমাবেশ : রাজশাহীতে হঠাৎ বাস বন্ধ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫, ২৯ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

বিএনপির সমাবেশ : রাজশাহীতে হঠাৎ বাস বন্ধ

ঢাকা : হঠাৎ করে রাজশাহী মহানগর থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা। পরিবহন শ্রমিকদের দাবি, বৃষ্টির কারণে সকাল থেকে বাস চরাচল বন্ধ করা হয়। তবে ঢাকা রুটে বাস চলাচল করছে।

রোববার দুপুরে রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে এই প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে বলে দাবি করেছেন মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

এদিকে, সমাবেশ উপলক্ষে রাজশাহী মাদ্রাসা মাঠে সমাবেশের সবধরনের প্রস্তুতি রয়েছে বিএনপির। সমাবেশ উপলক্ষে গতকাল রাজশাহী নগরীতে মাইকিং করা হয়েছে। এ ছাড়া প্রচারপত্র বিলি করাসহ ওয়ার্ডে ওয়ার্ডে, থানায় থানায় কর্মী সমাবেশ করা হয় দলের পক্ষ থেকে।

আজ সকাল থেকে হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয় মালিক-শ্রমিক পরিবহন ইউনিয়ন এর পক্ষ থেকে। এতে প্রচণ্ড ভোগান্তি পোহাতে হচ্ছে যাত্রীদের। দূরের যাত্রীরা ভোগান্তিতে পড়েছে সবচেয়ে বেশি।

হঠাৎ করে এই বাস বন্ধ কেন জানতে চাইলে আসে পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি কামাল হোসেন রবি বলেন, বৃষ্টির কারণে সকাল থেকে বাস চলাচল বন্ধ করা হলেও ঢাকা রুটে চলাচল করছে। তবে বৃষ্টির কারণে এর আগে কখনই রাজশাহীতে বাস চলাচল বন্ধ করা হয়নি বলে দাবি করেছেন পরিবহন শ্রমিক ইউনিয়নের একাধিক নেতাকর্মী।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer