Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

দ্বিতীয়বারের পরীক্ষায়ও করোনা পজেটিভ মাশরাফি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৫২, ৪ জুলাই ২০২০

প্রিন্ট:

দ্বিতীয়বারের পরীক্ষায়ও করোনা পজেটিভ মাশরাফি

দ্বিতীয়বারের পরীক্ষায়ও মাশরাফি বিন মর্তুজার করোনা পজেটিভ এসেছে। শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, তাঁর নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসেনি।

গত ২০ জুন করোনা শনাক্ত হয়। এরপর ১৪ দিন অতিবাহিত হয়েছে। এই কয়দিন বাসাতেই চিকিৎসা নিয়েছেন মাশরফি বিন মুর্তজা।এখনও করোনা থেকে মুক্তি পাননি নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক। জানা গেছে, দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও করোনা পজেটিভ হয়েছেন তিনি।

গত ২০ জুন মাশরাফির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। মাশরাফির পর তাঁর ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনা আক্রান্ত হন।এর আগে গত ১৫ জুন মাশরাফির শাশুড়ি হোসনে আরা ও শ্যালিকা রিপার মেয়ে আগামী করোনায় আক্রান্ত হন। তারা রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন নেন।

দেশে করোনা ভাইরাস সংক্রমণের পর থেকে একজন ক্রিকেটার ও জনপ্রতিনিধি হিসেবে নানা উদ্যোগ নেন মাশরাফি। মাঠে অভাবনীয় তৎপরতার জন্য প্রধানমন্ত্রীসহ সকলের ভূয়সী প্রশংসা পেয়েছেন তিনি। নিজের আসন ও জেলায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়েছেন। এর বাইরেও সব ক্রিকেটাররা মিলে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর লড়াইয়ে যুক্ত হয়েছিলেন।

এরই অংশ হিসেবে করোনা রোগীদের সহায়তায় নিজের ব্রেসলেটটি নিলামে তুলেছিলেন। নিলাম থেকে প্রাপ্ত ৪২ লাখ টাকা গরিব ও দুস্থ মানুষদের সহায়তায় কাজে লাগানো হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer