Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

দেশে ফিরলেন সাকিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:২৩, ১৪ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দেশে ফিরলেন সাকিব

ঢাকা :ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সাকিব। শুক্রবার দুপুরে হাসপাতাল ছেড়েছেন সাকিব আল হাসান। এবার সুস্থ হয়ে দেশে ফিরেছেন তিনি। রোববার বেলা ১২টার দিকে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছায় সাকিবকে বহনকারী সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটটি।


বিদেশে অবস্থানের সময় মেলবোর্নে এক বন্ধুর বাসায় ছিলেন সাকিব। গেল ৫ অক্টোবর বাঁ-হাতের আঙুলের সংক্রমণের চিকিৎসা করাতে অস্ট্রেলিয়ার মেলবোর্নে যান সাকিব। এরপর থেকে টানা হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নেন তিনি।

পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসক জানান, আগামী ৬ মাসে অস্ত্রোপচার করা যাবে না। তবে, সংক্রমণ পুরোটা সেরে গেলে খেলা চালিয়ে যেতে পারবেন সাকিব আল হাসান।

এদিকে শুক্রবার রাতে শিগগিরই দেশে ফেরার ইঙ্গিত দিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট দেন সাকিব। সেখানে তিনি লেখেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুড়ে আমার এত অগণিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer