Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

জান হ্যারি হাইনস কি আমির খানের লাভ চাইল্ড !

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৩, ২৩ অক্টোবর ২০১৮

আপডেট: ১২:৩০, ২৩ অক্টোবর ২০১৮

প্রিন্ট:

জান হ্যারি হাইনস কি আমির খানের লাভ চাইল্ড !

ঢাকা : রিনা দত্তের সঙ্গে ডিভোর্স হওয়ার পরেই কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। তবে বলিউডে জোর গুঞ্জন, তারও আগে আর একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আমির। তিনি ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনস। তাঁদের নাকি একটি পুত্র সন্তানও রয়েছে। যাঁর নাম জান।

বলি সূত্রের খবর অনুযায়ী, ‘গুলাম’ ছবিটির সেটেই জেসিকার সঙ্গে প্রথম দেখা হয়েছিল আমির খানের। আর সেখান থেকেই প্রেম। তার পরে দু’জনে লিভ ইনও শুরু করেন। সে সময়ে বহু সংবাদমাধ্যমেই খবর প্রকাশিত হয় যে, লিভ ইনের সময়ে দু’জনের একটি পুত্র সন্তানেরও জন্ম হয়েছিল। আর সেই ছেলেরই নাম জান।

অমিতাভ বচ্চনকে নিয়ে একটি বই লিখে শিরোনামে এসেছিলেন জেসিকা। তবে আমির খানের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি নিয়ে চর্চা শুরু হতে না হতেই ধামাচাপা পড়ে যায়। ছেলে জানের জন্মের পর তাঁকে নিয়ে ব্রিটেন পাড়ি দেন জেসিকা।কিছুদিন আগে একটি ম্যাগাজিনের কভারে জানের ছবি বেরনোর পরেই বিষয়টি নিয়ে ফের চর্চা শুরু হয়। জান এখন ১৫ বছরের। সবেমাত্র মডেলিংয়ে হাতেখড়ি হয়েছে জানের।

ব্রিটেন গিয়ে উইলিয়াম ট্যালবট নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন জেসিকা। ২০০৭ সালে একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জেসিকা বলেছিলেন, ‘‘অমিতাভ বচ্চনকে নিয়ে বইটা আমি যখন লিখছিলাম সে সময়ে উইলিয়ামই জানের দেখভাল করতেন।’’জেসিকা হাইনস এবং তাঁর পুত্র জান ও কন্যা তাল্লুলার সঙ্গে টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেতা অনুপম খের। জেসিকাকে প্রিয় বন্ধু বলেই সম্বোধন করেছিলেন অনুপম।

জানকে আদর করে জান হ্যারি হাইনস বলে ডাকেন জেসিকা। সোশ্যাল মিডিয়ায় জানের একটি ছবি সামনে আসতে অনেকেই বলেছিলেন, ‘এ যে আমিরের কপি পেস্ট।’

আনন্দবাজার পত্রিকা 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer