Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৮ ১৪৩০, শনিবার ০২ মার্চ ২০২৪

টিকটকে অ্যাকাউন্ট খুললেন জো বাইডেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৮, ১২ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

টিকটকে অ্যাকাউন্ট খুললেন জো বাইডেন

ফাইল ছবি

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তিনি এমন একসময়ে এই প্ল্যাটফরমটিতে অ্যাকাউন্ট খুললেন, যখন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। 

স্থানীয় সময় রোববার ২৬ সেকেন্ডের একটি ভিডিও আপলোড দিয়ে এই প্ল্যাটফরমটিতে যাত্রা শুরু করেন তিনি। খবর এএফপির। 

প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রে চীনা এই ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমটি নিয়ে ব্যাপক সমালোচনা আছে। মার্কিন আইনপ্রণেতাদের একটি বড় অংশই এই প্ল্যাটফরমের সমালোচনা করেছেন। এমনকি বাইডেনের দল ডেমোক্রেটিক পার্টির নেতারাও এই প্ল্যাটফরমের সমালোচনা করেছেন। তার পরও নির্বাচন সামনে রেখে জো বাইডেন টিকটকে অ্যাকাউন্ট খুললেন। 

চীনা প্রতিষ্ঠান বাইটড্যান্স টিকটকের মালিক প্রতিষ্ঠান। মার্কিন আইনপ্রণেতাদের অভিযোগ, চীন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে প্রচারের জন্য এই প্ল্যাটফরমটিকে ব্যবহার করছে। তবে বাইটড্যান্স সবসময়ই এই অভিযোগ অস্বীকার করেছে। 

টিকটকে খোলা বাইডেনের অ্যাকাউন্টের নাম @বাইডেনএইচকিউ ক্যাম্পেইন। সেই অ্যাকাউন্টে শেয়ার করা ভিডিওতে রাজনীতি থেকে শুরু করে যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ফুটবল লিগ চ্যাম্পিয়নশিপসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন। 
 
টিকটক ছাড়াও মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের অন্য দুই জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও এক্সে অ্যাকাউন্ট আছে। ফেসবুকে তার অ্যাকাউন্টের নাম জো বাইডেন এবং এক্সে তার অ্যাকাউন্টের নাম প্রেসিডেন্ট বাইডেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer