Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৯ ১৪৩১, শনিবার ০৪ মে ২০২৪

ময়মনসিংহে নারীদের সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত  করতে সভা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১১, ২৩ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

ময়মনসিংহে নারীদের সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত  করতে সভা 

ছবি: বহুমাত্রিক.কম

বিশিষ্ট নারী উদ্যোক্তা ও সমাজকর্মী,জয়িতা ও গোধূলি নারী কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক সৈয়দা সেলিমা আজাদ ময়মনসিংহ নগরীর তালতলায় তার কার্যালয়ে সোমবার বিকেলে তৃণমূল পর্যায়ের  নারীদের অংশগ্রহণের মাধ্যমে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক এক অবহিতকরণ সভার আয়োজন করেন। সভায় হতদরিদ্র নিম্নআয়ের পরিবারের ৬০ জন নারী  উপস্থিত ছিলেন।

 অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক পিএলসি ময়মনসিংহ কর্পোরেট শাখার প্রিন্সিপাল অফিসার,  আব্দুল মান্নান ও মাহফুজুর রহমান। তাঁরা উভয়ে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে বিশদ আলোচনা করেন এবং অংশগ্রহণকারীদের প্রশ্নের উত্তর দেন।  অতিথিবৃন্দ সোনালী ব্যাংকের পক্ষ থেকে লোন সহযোগিতারও  আশ্বাস দেন। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন  সাইফুল ইসলাম দুদু, সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, উপদেষ্টা, গোধূলি নারী কল্যাণ সংস্থা এবং   সুমন চন্দ্র ঘোষ,  সভাপতি, মাল্টিপার্টী অ্যাডভোকেসি ফোরাম।

মাননীয় প্রধানমন্ত্রীর যুগান্তরী পদক্ষেপ সর্বজনীন পেনশন স্কিমকে আগামীর স্মার্ট বাংলাদেশের সোপান হিসেবে উল্লেখ করে তাঁরা বক্তব্য উপস্থাপন করেন এবং  উপস্থিত নারী সদস্যদের সঞ্চয়ের জন্য উৎসাহিত করেন।

 সভার  আয়োজক জয়িতা সৈয়দা সেলিমা আজাদ  সভাপতির সমাপনী বক্তব্যে উপস্থিত নারীদের হাত তুলে সঞ্চয় করতে  সম্মত আছেন কি না প্রকাশ করতে বলেন। নারীরা হাত তুলে সঞ্চয়ে সম্মতি প্রকাশ করেন। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer