Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১ ১৪৩১, রোববার ১৬ জুন ২০২৪

শুক্রবার বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ বেবিচকের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৩, ২৮ এপ্রিল ২০২৩

প্রিন্ট:

শুক্রবার বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ বেবিচকের

ফাইল ছবি

উড়াল সড়কের নির্মাণকাজের জন্য শুক্রবার (২৮ এপ্রিল) রাত ১১টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত বিমানবন্দরের সামনের সড়ক বাদ দিয়ে বিকল্প রাস্তা ব্যবহারের পরামর্শ দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বৃহস্পতিবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক মো. কামরুল ইসলাম এ তথ্য জানান।

 মো. কামরুল ইসলাম বলেন, ‘রাস্তায় যেহেতু কাজ চলবে তাই রাস্তা কিছুটা সংকীর্ণ হয়ে যাবে। তাই শুক্রবার রাত ১১টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত মোট সাত ঘণ্টা যানবাহন চলাচল সীমিত থাকবে। তবে বিদেশগামী যাত্রীরা তাদের ফ্লাইটের সময় অনুযায়ী চলাচল করতে পারবেন। সাধারণ যাত্রীদের বিনা প্রয়োজনে এ সড়ক পরিহার করার জন্য অনুরোধ জানান তিনি।

বিমানবন্দর জোনের ট্রাফিক সার্জেন্ট মো. আসাদ জানান, যারা দেশের বাইরে যাবে-আসবে, তাদের জন্য রাস্তা খোলা থাকবে। তবে যারা অন্য কাজে আসা-যাওয়া করেন, তাদের জন্য এ নির্দেশনা দেয়া হয়েছে।
 
উল্লেখ্য, বিমানবন্দরের গোলচত্বর ঘিরে ৬টি মেগা প্রকল্প বাস্তবায়ন করছে সরকার। এর মধ্যে মেট্রো রেল লাইন-১ আর ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ চলমান। কিন্তু এ সড়কে অতিরিক্ত গাড়ির চাপ থাকায় অতি সতর্কতার সঙ্গে কাজ করতে হয় উন্নয়ন প্রকল্পের।
 
সড়কটি গুরুত্বপূর্ণ হওয়ায় রাতদিন ২৪ ঘণ্টাই ব্যস্ত থাকে বিমানবন্দরের সামনের এ সড়ক। এ জন্য এই নির্দেশনা দিয়েছে বেবিচক।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer