Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৪ ১৪৩১, বুধবার ১৯ জুন ২০২৪

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে একাধিক চমক

প্রকাশিত: ২২:৪৯, ১ অক্টোবর ২০২৩

প্রিন্ট:

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে একাধিক চমক

ফাইল ছবি

আর দিন তিনেক পরেই ব্যাট-বলের লড়াইয়ে বুঁদ হবে ক্রিকেট বিশ্ব। তার আগে অবশ্য দর্শকদের নাচ-গানে মাতাবেন বলিউডের একঝাঁক তারকা। নিজেদের আয়োজনকে স্মরণীয় করে রাখতে উদ্বোধনী অনুষ্ঠানে আরও অনেক চমক রাখছে ভারত।

আগামী ৫ অক্টোবর ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ১৩তম ওয়ানডে বিশ্বকাপের। তার আগের দিন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী ‍অনুষ্ঠান আয়োজন করবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

যদিও ভারতের ক্রিকেট বোর্ড থেকে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে দেশটির সংবাদ মাধ্যম ইনসাইডস্পোর্ট বলছে, বিশ্বকাপের উদ্বোধনী বিভিন্ন পরিবেশনায় থাকবেন বেশ কয়েকজন বলিউড অভিনেতা–অভিনেত্রী ও গায়ক–গায়িকা।

গানের মাধ্যমে দর্শকদের মাতাতে থাকবেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোসলে, গায়ক ও সংগীত পরিচালক শঙ্কর মহাদেভান, কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল ও অরিজিত সিং।নাচের পরিবেশনায় দেখা যাবে রণবীর সিং ও তামান্না ভাটিয়াকে। রণবীর অবশ্য বিশ্বকাপের অফিশিয়াল থিম সংয়েও অংশ নিয়েছিলেন।

নাচ-গানের পাশাপাশি লেজার শো ও আতশবাজির মাধ্যমে তুলে ধরা হবে ভারতের ইতিহাস ও ঐতিহ্য। উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন ১০ দলের অধিনায়ক। এছাড়া আইসিসি ও বিসিসিআইয়ের উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

অনুষ্ঠান শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায়। একই মাঠে পরের দিন ‍মুখোমুখি হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড। ওই ম্যাচের টিকিট দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পারবেন দর্শকরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer