Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৮ ১৪৩০, শনিবার ০২ মার্চ ২০২৪

আওয়ামী লীগ কোন প্রতিপক্ষকে ভয় পায় না : সাবের হোসেন চৌধুরী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:১৩, ৮ নভেম্বর ২০২৩

আপডেট: ১৬:৪৮, ৮ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

আওয়ামী লীগ কোন প্রতিপক্ষকে ভয় পায় না : সাবের হোসেন চৌধুরী

ফাইল ছবি

প্রধানমন্ত্রীর পরিবেশ ও জলবায়ু বিষয়ক বিশেষ দূত ও পরিবেশ, বন, জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি বলেছেন, সাংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগ কোন প্রতিপক্ষকে ভয় পায় না। কারণ আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি আছে। ত্যাগী কর্মী বাহিনী আছে। বঙ্গবন্ধুর আদর্শ আছে। জননেত্রী শেখ হাসিনার মতো নেতৃত্ব আছে। বিগত ১৫ বছর আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নতি করেছে, তা কেউ অস্বীকার করতে পারবে না। সাধারণ মানুষ, শ্রমিক, কৃষক অতীতের তুলনায় বর্তমানে অনেক ভালো আছে। 

ঢাকা মহানগরের সবুজবাগ থানা জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বুধবার রাজধানীর সবুজবাগের ধর্মরাজিক বৌদ্ধ মহাবিহারের বিশুদ্ধানন্দ-শুদ্ধানন্দ অডিটরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সম্মেলনে প্রধান বক্তা ছিলেন শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে এম আযম খসরু। সম্মেলন উদ্বোধন করেন শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মো. জাকির হোসেন। সম্মেলন সমন্বয়ক ছিলেন ঢাকা মহানগর দক্ষিন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাদবর।

আসন্ন নির্বাচন নিয়ে সর্তক থাকার নির্দেশ দিয়ে সাবের হোসেন চৌধুরী বলেন, অতীতে নির্বাচনের সময় কেন্দ্রভিত্তিক কমিটি হতো। এবার কমিটি হবে বুথ ভিত্তিক। একটি কেন্দ্রের মধ্যে অনেক বুথ থাকে। প্রতি বুথে পাঁচশ জন করে ভোটার থাকে। বুথভিত্তিক কমিটি হলে নির্বাচনের আগে সবাইকে নিয়ে সাংগঠনিক শক্তিটা আরো সুসংহত ও সুসংগঠিত করা যাবে। বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোট দিতে উৎসাহিত করা যাবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer