Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১২ ১৪৩০, রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪

মেয়ের সঙ্গে অ্যাকশন ছবিতে শাহরুখ খান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:১৯, ২৩ নভেম্বর ২০২৩

আপডেট: ১৪:১৯, ২৩ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

মেয়ের সঙ্গে অ্যাকশন ছবিতে শাহরুখ খান

ফাইল ছবি

বছরটি শাহরুখ খানের। পাঠান ও জওয়ানের রেকর্ড আয়ের পর এবার আসছে ডাঙ্কি। ছবিটি নিয়ে শাহরুখ-ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে উঠেছে। এরই মধ্যে শাহরুখ ও তার মেয়ে সুহানা খানের আগামী সিনেমার খবরও প্রকাশ্যে এসেছে। জানা গেল, সুজয় ঘোষ পরিচালিত বাপ-বেটির অ্যাকশনে ভরপুর সেই সিনেমার নাম। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খান ও সুহানা খানের আগামী সিনেমার নাম ‘কিং’। পিঙ্কভিলার তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে আগামী বছর অর্থাৎ ২০২৪ সালের জানুয়ারি থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। 

বাবা মেয়ের দারুণ সমীকরণ নাকি দেখা যাবে এই দুর্ধর্ষ অ্যাকশনে ভরপুর ছবিতে। অনেকেই ভেবেছিলেন তারা একসঙ্গে কোনও ইমোশনাল ছবিতে কাজ করবেন। কিন্তু শাহরুখ যে অ্যাকশনের ধারাবাহিকতায় মন দিয়েছেন, তাই মেয়ের সঙ্গেও তেমন সিনেমাই আনবেন।

হিন্দুস্তান টাইমসে বলা হয়েছে, বর্তমানে কিং ছবির প্রিপ্রোডাকশন এবং স্ক্রিপ্টের শেষ পর্যায়ের কাজ চলছে। পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই ছবিটির প্রযোজনা করবেন। তিনিই এই ছবির অ্যাকশন ডিজাইন এবং অ্যাকশন দৃশ্যের উপর বিশেষ নজর রাখবেন।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে রাজকুমার হিরানি পরিচালিত ডাঙ্কি। এতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এদিকে আগামী ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্মে দ্য আর্চিজ এর দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে শাহরুখ কন্যার। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer