Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২২ ১৪৩১, মঙ্গলবার ০৭ মে ২০২৪

নুসরাত হত্যা: সহপাঠি মনি ৫ দিনের রিমান্ডে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৮, ১৭ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

নুসরাত হত্যা: সহপাঠি মনি ৫ দিনের রিমান্ডে

ছবি- সংগৃহীত

ফেনীর সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদরাসার মেধাবী শিক্ষার্থী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে আটক কামরুন নাহার মনির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার বেলা ১টায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সরাফ উদ্দিন আহম্মেদ এ বিষয়ে শুনানি নিয়ে তাকে রিমান্ডে পাঠান।

ফেনীর কোর্ট পরিদর্শক গোলাম জিলানী জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম কামরুন নাহার মনিকে আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে মনির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নুসরাতের আইনজীবী অ্যাডভোকেট এম. শাহজাহান সাজু বলেন, আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীমের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কামরুন নাহার মনির কথা উঠে আসে। সে এ ঘটনায় বোরকা ক্রয় করে সরবরাহ করেছিল।

সোমবার দিবাগত রাতে কামরুন নাহার মনিকে আটক করা হয় বলে জানিয়েছে পিবিআই। জানা যায়, আটক মনি সোনাগাজী বাসস্ট্যান্ডের ঈমান আলী হাজী বাড়ির মরহুম বিডিআর আজিজুল হকের পালিত মেয়ে। সে নুসরাত জাহান রাফির সহপাঠী।এ হত্যাকাণ্ডে ইতোমধ্যে আদালতে ১৬৪ ধারায় নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীমের স্বীকারোক্তিতে উঠে এসেছে তার নাম। 

গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে গেলে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় মুখোশ পরা ৪/৫জন ছাত্রী নুসরাতকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। অস্বীকৃতি জানালে তারা তার গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়। গত ১০ এপ্রিল রাত সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer