Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

জাতীয় ভর্তা প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:৪৭, ১৫ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

জাতীয় ভর্তা প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত

কক্সবাজারে এসিআই পিওর সরিষার তেল-আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা-২০১৮ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হলো।

আনন্দময় পরিবেশে ওশান প্যারাডাইস এর ছাদে অনুষ্ঠিত জাতীয় পর্যায়ের এই ভর্তা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মিষ্টি কুমড়ো চোঁচাই চিংড়ি ভর্তার জন্য ফাতেমা জাহান, দ্বিতীয় হয়েছেন বাঁশ কোরল আর টুনামাছের ভর্তার জন্য মাহমুদা নাজনীন এবং তৃতীয় হয়েছেন বিউটি বেগুনের ইলিশ ভর্তার জন্য রাবেয়া সুলতানা লিজা।

প্রথম হওয়া বিজয়ী পেয়েছেন ৫০,০০০ টাকা, দ্বিতীয়জন ৩০,০০০ টাকা এবং তৃতীয়জন পেয়েছেন ২০,০০০ টাকা পুরস্কার। এছাড়াও পুরস্কার হিসেবে ছিলো উত্তরীয়, সম্মাননা ক্রেস্ট এবং সার্টিফিকেট।

অনুষ্ঠানে পুরস্কৃতদের হাতে পুরস্কার তুলে দেন এবং বক্তব্য রাখেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, এসিআই কনজুমার ব্র্যান্ডস ও এসিআই ফুডস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, এসিআই এর বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, আনন্দ আলো‘র সম্পাদক রেজানুর রহমান, বিচারকদের পক্ষে বিশিষ্ট রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী, বিশিষ্ট শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম ও বিশিষ্ট নারী উদ্যোক্তা কণা রেজা।

অনুষ্ঠানে দেশের সাংস্কৃতিক অঙ্গণসহ কক্সবাজারের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয় ভর্তা প্রতিযোগিতার বিজয়ীদের ভর্তার আয়োজন নিয়ে আনন্দ আলো ঈদ সংখ্যায় বিশেষ আয়োজন থাকবে।

সারাদেশ থেকে হাজার হাজার প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখান থেকে ৩৭ জন প্রতিযোগিকে নিয়ে গত ১৮ এপ্রিল চ্যানেল আই এর ছাদবারান্দায় প্রতিযোগিরা তাদের তৈরিকৃত ভর্তা পরিবেশন করেন। যা থেকে বিচারকদের রায়ে সেরা পাঁচ প্রতিযোগি কক্সবাজারের গালা রাউন্ডে অংশ নেয়ার সুযোগ পান। এই প্রতিযোগিতার সহযোগিতায় চ্যানেল আই, হসপিটালিটি পার্টনার ওশান প্যারাডাইস, গিফট পার্টনার মুন্নু সিরামিকস, মিডিয়া পার্টনার সাপ্তাহিক ও রেডিও ভূমি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer