Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে চলছে ধোয়ামোছা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৫০, ১২ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে চলছে ধোয়ামোছা

ঢাকা : ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগরে কেন্দ্রীয়ভাবে পালিত হয়। ২০১৯ কেন্দ্রীয়ভাবে পালনের জন্য মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসন দিনব্যাপি কর্মসূচি গ্রহণ করেছে।

এ উপলক্ষে মুজিবনগর স্মৃতিসৌধ, মুক্তিযুদ্ধে সেক্টরভিত্তিক মানচিত্র ও মানচিত্রের বাইরে তোড়জোড়ের সাথে চলছে ধোয়া মোছার কাজ। মুজিবনগরের আম্রকাননের প্রতিটি গাছের গোড়া এবং মুজিবনগর কমপ্লেক্সের বাউন্ডারী ওয়াল রং দিয়ে দৃষ্টিনন্দন করা হয়েছে।

মুজিবনগর দিবসে মন্ত্রী, এমপিরা আসবেন বলে প্রতি বছরই মুজিবনগর দিবসের আগে ধোয়া মোছা করা হয়। মুজিবনগর স্মৃতিসৌধের পাদদেশে শেখ হাসিনা মঞ্চ সাজানো হচ্ছে দিবসটি উপলক্ষে সমাবেশের জন্য। সাধারণ মানুষের সুপেয় পানির সুবিধার জন্য বসানো হচ্ছে পানির ট্যাপ।

জেলা প্রশাসক মো. আতাউল গনি ও পুলিশ সুপার মো. মুস্তাফিজুর রহমান (পিপি এম) ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনের প্রস্তুতিমূলক বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেছেন।

মেহেরপুরের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান- অনাকাংক্ষিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ, বিজিবি ও র‌্যাব মোতায়েন করা হবে। তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer