Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৮ ১৪৩১, শনিবার ২২ জুন ২০২৪

মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেলে বোমা হামলার হুমকি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:০৪, ২৭ মে ২০২৪

প্রিন্ট:

মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেলে বোমা হামলার হুমকি

ফাইল ছবি

ভারতের মুম্বাইয়ে ফের বোমাতঙ্ক। মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেলে বোমা হামলার হুমকি দিয়ে অজ্ঞাত ফোনকলের পরই আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে পুলিশ তল্লাশি শুরু করলেও, শেষ পর্যন্ত কোনো বোমা পাওয়া যায়নি বলে জানা গেছে।

স্থানীয় সংবাদমাধ্যম দ্য প্রিন্টের প্রতিবেদন মতে, সোমবার (২৭ মে) মুম্বাই পুলিশ জানায়, শহরের প্রধান বিমানবন্দর ও অন্যতম প্রসিদ্ধ হোটেল তাজে বোমা হামলার হুমকি দিয়ে একটি ফোনকল পায় তাদের কন্ট্রোল রুম।

ফোনকলে বলা হয়, তাজ হোটেল ও মুম্বাই বিমানবন্দরে বোমা রাখা হয়েছে। অজ্ঞাত ওই ফোন পাওয়া মাত্রই তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। তবে বিভিন্ন স্থানে তল্লাশি চালালেও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি বলেই জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তের পর মুম্বাই পুলিশ জানায়, হুমকির ফোনটি এসেছিল উত্তরপ্রদেশ থেকে। অভিযুক্তদের খোঁজ চলছে। সম্প্রতি দিল্লি ও চেন্নাইসহ বেশ কয়েকটি শহরে এমন বোমা হামলার হুমকি দিয়ে একের পর এক ফোনকল আসছে।

দ্য হিন্দুর মতে, চেন্নাই বিমানবন্দরের পরিচালক গত ২৬ মে দুটি ই-মেইল পান। তাতে বলা হয়, বিমানবন্দরের কাছে বোমা পাতা হবে। যাত্রীদের বিমান থেকে নামিয়ে দেয়া উচিত। পরে মেইলটি পুলিশের কাছে ফরোয়ার্ড করা হয় এবং চেক করার পর প্রমাণিত হয় যে, এটি ছিল প্রতারণা। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer