Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৬ ১৪৩০, বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪

এবারও নৌকার মনোনয়ন পেলেন না মাহি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:১৫, ২৬ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

এবারও নৌকার মনোনয়ন পেলেন না মাহি

ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবারও মনোনয়ন পাননি অভিনেত্রী মাহিয়া মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। এই আসনে এবার মনোনয়ন পেয়েছেন এ আসনের বর্তমান এমপি জিয়াউর রহমান।

রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন।

গত কয়েক বছর ধরে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করছেন মাহি। অভিনয় ছেড়ে পুরোদমে রাজনীতির মাঠে নামেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম সংগ্রহ করে অভিনেত্রী বলেছিলেন, ‘আমি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন নিয়েছি। আমার এলাকাবাসী তৃণমূলের মতামত যদি যাচাই করা হয় তাহলে আমি শতভাগ আশাবাদী নমিনেশন ইনশাআল্লাহ আমি পাবো।

দলীয় মনোনয়ন আমাকে দেয়া হবে। আর যদি পাই তাহলে আমার এলাকার জন্য কাজ করবো। যেহেতু আমাদের কৃষি এলাকা তাদের ফোকাস করবো আর নারী উন্নয়নে কাজ করবো।’মাহি আরও বলেছিলেন, ‘আর আমি যদি মনোনয়ন না পাই তাহলে আমি পেলে ঠিক যতটুকু কাজ করতাম তার থেকে কোন অংশে কম করবো না।দলকে জিতানোই হচ্ছে মূল লক্ষ্য।’

এর আগে ২০২২ সালে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন ফরম কিনেছিলেন মাহিয়া মাহি। সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে আসনটি শূন্য হয়। ওই আসনে ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer