Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ৩ ১৪৩১, রোববার ১৯ মে ২০২৪

চলমান হিট ওয়েভে স্বস্তি দিবে মিনিস্টার ফ্যান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৯, ৫ মে ২০২৪

প্রিন্ট:

চলমান হিট ওয়েভে স্বস্তি দিবে মিনিস্টার ফ্যান

ফাইল ছবি

চারিদিকে চলছে গ্রীষ্মের দাবদাহ। একদিনের তাপমাত্রা ছাড়িয়ে যাচ্ছে পরবর্তী দিন। প্রতিনিয়ত জনজীবন হয়ে উঠেছে আরও দুঃসহ। অসহ্য এই গরম থেকে বাঁচতে সব শ্রেণীর মানুষের প্রথম ভরসা ঠান্ডা বাতাস সরবরাহ করে এমন একটা ফ্যান। গ্রাহকদের প্রয়োজন এবং চাহিদার কথা মাথায় রেখে মিনিস্টার নিয়ে এসেছে বাহারি ডিজাইনের ফ্যান বা বৈদ্যুতিক পাখার সমাহার।

দেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানিটির সিলিং এবং টেবিল ২ ধরনের ফ্যানই রয়েছে। সিলিং ফ্যানের মধ্যে রয়েছে কয়েক ধরণের মডেল। যেমন- মিনিস্টার গ্যালাক্সি ফ্যান, মিনিস্টার কিংস ফ্যান ও মিনিস্টার লাক্সারিয়াস ফ্যান। ২,১৯০ থেকে শুরু করে ৪৬৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে মিনিস্টারের এসব ফ্যান। গরম শুরু হতে হতেই বাজারে চাহিদা বেড়েছে মিনিস্টার ফ্যানের। যেসব কারণে গ্রাহক পছন্দের শীর্ষে রয়েছে মিনিস্টার ফ্যান।

ঠান্ডা বাতাস: 
মিনিস্টারের ফ্যানে এর পাখা  অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি হওয়ায় বাতাস ঠান্ডা-শীতল হয়। এছাড়াও, বাতাসের বেগ নিয়ন্ত্রণের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। উন্নত ইনসুলেশন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাপমাত্রার ভারসাম্য বজায় রেখে ঠান্ডা বাতাস সরবরাহ করতে সক্ষম মিনিস্টারের ফ্যান।

বিদ্যুৎ সাশ্রয়ী: 
বাড়তি বিদ্যুৎ বিল থেকে মিনিস্টার ফ্যান আপনাকে দিবে সাশ্রয়। অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারের কারণে যেমন ঠান্ডা বাতাস পাওয়া যায় তেমনি বিদ্যুৎ খরচও হয় পরিমিত। 

নান্দনিক ডিজাইন: 
মিনিস্টারের প্রতিটি ফ্যানের মডেলেই রয়েছে নান্দনিক ডিজাইন এবং বৈচিত্র। নান্দনিক ডিজাইনের কারণে ঘরের সৌন্দর্য বাড়িয়ে দেয় বহুগুণে । তাইতো পরিবারের প্রথম পছন্দ থাকে মিনিস্টার ব্র্যান্ডের ফ্যান। 

উন্নতমানের পার্টসের ব্যবহার:
দেশীয় কোম্পানি মিনিস্টারের সকল ফ্যানে রয়েছে উন্নতমানের কাঁচামাল থেকে উৎপাদিত বিভিন্ন পার্টস যা ফ্যানকে দীর্ঘস্থায়ী পারফরমেন্স দিতে সহয়তা করে। মিনিস্টার ফ্যান তৈরি করা হয় দীর্ঘস্থায়ী মটর এবং ৯৯.৯৯% কপার তার দিয়ে। আর শব্দহীন পারফরমেন্স দেয় বছরের পর বছর। এছাড়াও প্রকৌশলগত দিক থেকেও রয়েছে নিঁখুত গঠন এবং মরিচারোধক শক্তিশালী বডি।   

মিনিস্টার ফ্যান সম্পর্কে কোম্পানির হেড অফ ব্র্যান্ড, সোহেল কিবরিয়া বলেন, “গ্রাহকের চাহিদা এবং রুচির কথা মাথায় রেখে কাজ করে মিনিস্টার। ফ্যানের ক্ষেত্রেও ব্যাতিক্রম নয়। বাংলাদেশে গ্রীষ্মকালে প্রচুর গরম পড়ে। তাই আমরা অ্যালুমিনিয়ামের পাখা ব্যবহার করেছি যার কারণে বাতাস অনেক বেশি ঠান্ডা হয়। অন্যান্য ফ্যানে দেখা যায় কিছুদিন ব্যবহারের পর বাতাস কমতে থাকে, শব্দ বাড়তে থাকে। মিনিস্টার ফ্যানে এরুপ সমস্যা হবে না। উন্নতমানের যন্ত্রাংশ এবং প্রযুক্তি ব্যবহার করার কারণে আমাদের ফ্যানের স্থায়ীত্ব দীর্ঘস্থায়ী  এবং কোন ধরণের শব্দ হয় না। ”

মিনিস্টার মেম্বারশিপ কার্ডহোল্ডাররা তাদের কার্ড ব্যবহার করে কিস্তিতে নিজের প্রয়োজনীয় পণ্যটি কিনতে পারবে। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer